মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএসএফ’র গুলিতে ২ বাংলাদেশি নিহত

ঠাকুরগাঁও সীমান্ত

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

ঠাকুরগাঁওয়ে বিএসএফ’র গুলিতে নাজির উদ্দিন (২৮) ও রবিউল ইসলাম (২৬) নামে দুই বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার ভোররাতে হরিপুর উপজেলার বেতনা সীমান্তে এ ঘটনা ঘটে।

পুলিশ ও বিজিবি জানায়, হরিপুর উপজেলার বেতনা সীমান্তের ৩৬৭ নং পিলার এলাকা দিয়ে অবৈধভাবে গরু আনার উদ্দেশ্যে ভারতে প্রবেশের চেষ্টা করছিল নাজির, রবিউল ও তাদের সঙ্গীরা। এ সময় ভারতের ফুলবাড়ি সীমান্তের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে তারা আহত হয়। সঙ্গীরা আহত অবস্থায় তাদের উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরিবারের সদস্যরা আহতদের নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে দুজনেই মারা যায়। নিহতরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার পলাশবাড়ি ইউনিয়নের মশালডাঙ্গী ছোট কলোনী গ্রামের আব্দুল মজিদের ছেলে রবিউল ইসলাম ও হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের মানিকখাড়ি গ্রামের মৃত ভাকু মোহাম্মদ এর ছেলে নাজির উদ্দিন।

এ বিষয়ে হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আওরঙ্গজেব বিএসএফর গুলিতে দুই বাংলাদেশি নিহতের কথা স্বীকার করে বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লে কর্নেল শহিদুল ইসলাম বলেন, ঘটনায় প্রতিবাদ করে বিএসএফ›র কাছে বার্তা পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন