শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভাস্কর্যবিরোধী বক্তব্যে সহযোগিতা: খালেদা জিয়া, তারেক রহমানের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১২:২৫ পিএম | আপডেট : ১:০৪ পিএম, ৯ ডিসেম্বর, ২০২০

ভাস্কর্য বিরোধী বক্তব্যে সহযোগিতা করার অভিযোগে এবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার ছেলে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে মানহানি মামলা করা হয়েছে।

এছাড়াও ভাস্কর্যবিরোধী বক্তব্য দেয়ায় হেফাজত ইসলামের ভারপ্রাপ্ত আমির জুনায়েদ আহমেদ বাবুনগরী, বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মুহাম্মদ মামুনুল হক ও ইসলামী শাসনতন্ত্রের সৈয়দ ফয়জুল করিমকেও মামলার আসামি করা হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) ঢাকার মুখ্য মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে এ মামলা করেন জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পরে আদেশ দেবেন বলে জানান। মামলার বাদী এ বি সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
মোঃ দুলাল মিয়া ৯ ডিসেম্বর, ২০২০, ১২:৫৪ পিএম says : 0
হিন্দু হাকিম দিয়ে পবিত্র আলেমদের অপবিত্র করলেন নামের মুসলিমরা কোথায় ধর্ম কোথায় মুসলিম শুধু সারতের জন ।নিজের পয়দার জন্য। উনারা কি মিথ্যা বলছে।কোরান হাদিস দেখে পমান নিতে পারে। দেখেন আমাদের মাঝে কি নামধারী মুসলিম আছে শুধু নামেই মুসলিম। সোদি যুবরাজ এর কথা মনে হয় ঠিক হলো।
Total Reply(0)
মোঃ দুলাল মিয়া ৯ ডিসেম্বর, ২০২০, ১:০৭ পিএম says : 0
কি লাভ হবে এইটা গণতান্ত্রিক দেশ রাজতন্ত্র হলে একটা কথা ছিল। হয়তে কালকে আমি ক্ষমতায় আসবে তখন আমার কথা শুনতে হবে আমার কথা চলবে আমি বলবে এই ভাস্কর্য ভেংগে ফেলবে এই টা উদাহরণ ক্ষমতায় কেউ চিরদিন থাকে না। যেমন সাদ্দামের গাদদফির দিকে তাকিয়ে দেখি। সত্য বললাম না কি মিথ্যা বললাম।
Total Reply(0)
মোঃ আসাদুজ্জামান ৯ ডিসেম্বর, ২০২০, ১:১২ পিএম says : 0
এই মামলার তীব্র নিন্দা জানাই প্রতীয়মান হয় মুসলিম বিদ্বেষ এবং বিজাতিদের কালচার বাংলাদেশ ইন করার ষড়যন্ত্র চলছে
Total Reply(0)
মোঃ আসাদুজ্জামান ৯ ডিসেম্বর, ২০২০, ১:১৪ পিএম says : 0
এই মামলার তীব্র নিন্দা জানাই প্রতীয়মান হয় মুসলিম বিদ্বেষ এবং বিজাতিদের কালচার বাংলাদেশ ইন করার ষড়যন্ত্র চলছে
Total Reply(0)
Sarower ৯ ডিসেম্বর, ২০২০, ১:১৪ পিএম says : 0
বর্তমানে আওয়ামী লীগ বাংলাদেশের মানুষের বাক স্বাধীনতা কেরে নিয়েছে । মানুষের নায্য অধিকার কেরে নিয়েছে ।দেশের সুশাসন হরণ করেছে । বঙ্গবন্ধুর স্বাধীনতার চেতনা আদর্শ অধিকার ও সুশাসনের বুলি বলে বাস্তবে তার উল্টো করছে। এটা বঙ্গবন্ধুর ইজ্জতহানী বঙ্গবন্ধুকে কলঙ্কিত করছে বঙ্গবন্ধুর বাস্তবতাকে তারা অন্ধকারে নিয়ে যাচ্ছে । এইসব করে বঙ্গবন্ধু কে জনগনের কাছে ঘৃনার পাত্রে পরিণত করছে
Total Reply(0)
Tareq Sabur ৯ ডিসেম্বর, ২০২০, ১:২৬ পিএম says : 0
আওয়ামীলীগ যে সন্পূর্ন একটি কুলাংগারের দলে পরিণত হয়েছে আর তাদের বিবেক বুদ্ধির যে কি অবস্হা হয়েছে তারা বুঝতে পারছেনা। রাজনৈতিক দল হিসেবে তারা কত দূর্বল ও দেউলিয়া হয়ে গেছে তা তারা উপলব্দি করার খমতাও হারিয়ে ফেলেছে। তারা এত অন্যায় করেছে যে কারো কাশির শব্দ শুনলেও তাদের ভয় হয় এইতো ষড়যন্ত্র এই বুঝি তাদের পতন হলো।
Total Reply(0)
habib ৯ ডিসেম্বর, ২০২০, ১:৩৬ পিএম says : 0
Awamlegue ki Muslim na onno dhormer onusari?
Total Reply(0)
মোস্তফা কামাল ৯ ডিসেম্বর, ২০২০, ১:৪২ পিএম says : 0
লে হালুয়া এই জননেত্রীপরিষদেরকাজই হলো জিয়া পরিবারের বিরুদ্ধেমামলাদেওয়া
Total Reply(0)
Anwar Ashraf ৯ ডিসেম্বর, ২০২০, ৩:৫৪ পিএম says : 0
খালেদা জিয়া, তারেক রহমানের বিরুদ্ধে মামলা লে হালুয়া এই জননেত্রীপরিষদেরকাজই হলো জিয়া পরিবারের বিরুদ্ধেমামলাদেওয়া হা ... হা ... হা .... হা ........................ .
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন