বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাবি কর্মচারীর বিরুদ্ধে ছাত্রীর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগ

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ২:৩৩ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারীর বিরুদ্ধে কলেজ ছাত্রীর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ছাত্রী এ বিষয়ের সমাধান পেতে জাবির ভিসি অধ্যাপক ফারজানা ইসলাম বরাবর লিখিত অভিযোগ করে বিচার দাবি করেছেন।

ওই ছাত্রী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজ থেকে সদ্য এইচ এস সি পাশ করেছেন ও ভর্তি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন। আর অভিযুক্ত কর্মচারী হলেন- বিশ্ববিদ্যালয়ের কর্মচারি ইউনিয়নের কার্যনির্বাহী সদস্য ও মালি পদে কর্মরত মো: আজিবুর রহমান।

লিখিত অভিযোগপত্রে ওই ছাত্রী উল্লেখ করেন- ‘জাবির এ্যাস্টেট শাখার মালী পদে চাকুরিরত মো. আজিবুর রহমান আমার সাথে প্রেমের সম্পর্ক করে ও আমাকে বিয়ের প্রস্তাব দেয়। পরে খোঁজ খবর নিয়ে জানতে পারি সে বিবাহিত। বর্তমানে তার স্ত্রী সন্তান আছে। এছাড়া তার সাথে আরও একাধিক মেয়ের সম্পর্ক রয়েছে।

সে আমাকে চাকুরি দেয়ার কথা বলে আমার প্রয়োজনীয় কাগজপত্র ও ছবি নিয়েছিল ও সেগুলো ভিসি ম্যামের কাছে জমা দিয়েছে বলে আমাকে জানায়। তারপর সে চাকুরি দেয়ার জন্য আমার কাছে টাকা দাবি করে। কিন্তু আমি উত্তরে বলি আমি গরীব ঘরের মেয়ে তাই টাকা পয়সা আমার পক্ষে দেয়া সম্ভব নয়।

আমার সাথে কথা বলার সময় মানসিক চাপ সৃষ্টি করে আমার কিছু ছবি সে নিয়েছিল। সেগুলোর সাথে নগ্ন ছবি যুক্ত করে ভিডিও রেকর্ড করেছে। আমি তার অনৈতিক প্রস্তাবে রাজি না হলে নগ্ন ভিডিও ও ছবি ইন্টারনেটে ও ফেসবুকে ছড়িয়ে দিবে বলে আমাকে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে আসছে।

এই বিষয়ে ভুক্তভোগী ছাত্রী বলেন, ‘চাকুরির প্রলোভন দেখিয়ে আমার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন আজিবুর। সম্প্রতি সে আমাকে অনৈতিক সম্পর্ক গড়ার প্রস্তাব দেয়। কিন্তু আমি রাজি না হওয়ায় সে আমার ছবির সঙ্গে নগ্ন ছবি যুক্ত করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাপ প্রয়োগ করছেন। এমন অবস্থায় ভর্তি পরীক্ষার জন্য আমি ঠিকমত প্রস্তুতি নিতে পারছিনা। আমি মানসিকভাবে ভেঙ্গে পড়েছি। তাই এই অবস্থা থেকে পরিত্রান পেতে আমি গত ৬ ডিসেম্বর জাবির ভিসি বরাবর লিখিত অভিযোগ করে বিচার দাবি করেছি।’

অভিযোগের বিষয়ে জানতে মো: আজিবুর রহমানের তিনিট নাম্বারে কল দেয়া হয়। কিন্তু প্রথমে রিং হলেও তিনি কল রিসিভ করেননি। তারপর থেকে কল দিলে নাম্বারগুলো বন্ধ পাওয়া যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন