বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কারচুপির নির্বাচন প্রত্যাখান বিএনপির মেয়র প্রার্থী নায়াব ইউসুফের

ফরিদপুর পৌরসভা নির্বাচন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ৮:৪৮ পিএম


ফরিদপুর পৌরসভা নির্বাচনকে “কারচুপির নির্বাচন” আখ্যায়িত করে ফলাফল প্রত্যাখান করে বিএনপির মেয়র প্রার্থী নায়াব ইউসুফ বলেছেন,আওয়ামীলীগের লোকজন কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দিয়ে নিজেরা বুথের মধ্যে দাঁড়িয়ে থেকে ভোটারদের নৌকা প্রতীকে ভোট দিতে বাধ্য করেছে। অভিযোগ করে কোনো প্রতিকার পাওয়া যায় নি।তাই এ নির্বাচন আমরা প্রত্যাখান করছি।
আজ সন্ধ্যায় নিজ বাসভবন ময়েজ মঞ্জিলে আয়োজিত সংবাদ ব্রিফিং-এ তিনি এসব অভিযোগ করেন। এ সময় বিএনপির কেন্দ্রীয় যুবদলের ফরিদপুর বিভাগীয় সহ সভাপতি মাহাবুবুল হাসান পিংকু , ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, শহর বিএনপির সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ , যুবদলের সাবেক সাধারন সম্পাদক কিবরিয়া স্বপন , ফরিদপুর মহানগর যুব দলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজ , ফরিদপুর মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার হোসেন শিথিল সহ স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
অপরদিকে একই দিন সন্ধ্যায় ফরিদপুর প্রেসক্লাব মিলনায়তনে আলাদা সংবাদ সম্মেলনে ভোটে “কারচুপির অভিযোগ” নাকচ করে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ও বেসরকারিভাবে ঘোষিত অমিতাভ বোস বলেন, এ বিজয় জননেত্রী এবং জনতার বিজয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
বয়ড়া খাল পাড় ১১ ডিসেম্বর, ২০২০, ৩:০৫ এএম says : 0
আমরা সবাই জানতাম,আওয়ামী লীগই জিতবে। লাজ শরম নেই এদের।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন