বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে ৮ম শ্রেণীতে পড়ুয়া অন্তঃসত্ত্বা স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ ও চিরকুট উদ্ধার

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ৫:০০ এএম

১০ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে শেরপুর সদর উপজেলার কুঠুরাকান্দার পশ্চিমপাড়া এলাকা থেকে ইতু (১৪) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একটি চিরকুটও উদ্ধার করা হয়েছে। এটি ইতুর হাতের লেখা চিরকুট বলে ইতুর পরিবার দাবী করেছে।
প্রেমিক রাশেদ প্রেমের ফাঁদে ফেলে একাধিক বার ধর্ষণ করায় অন্তস্বত্বা হওয়ার পর প্রেমিক রাশেদ তা অস্বীকার করেল স্থানীয় নতুনকুড়ি স্কুলে পড়ুয়া ৮ম শ্রেণীর ওই ছাত্রী চিরকুট লেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে চিরকুটে লেখা থেকে জানাযায়।

পুলিশ ও পারিবািরক সূত্র থেকে জানা যায়, শেরপুর সদর উপজেলার কুঠুরাকান্দা পশ্চিমপাড়া এলাকার ঢাকায় অবস্থানরত ব্যবসায়ী রহমতুল্লাহ এর মেয়ে ইতুর সাথে পূর্বপাড়া এলাকার অপর স্কুল ছাত্র রাশেদের সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ইতুর । এর একপর্যায়ে ইতুর সাথে বন্ধুদের সহযোগিতা একাধিক বার শারিরীক সম্পর্ক গড়ে উঠে দুজনের মাঝে। ফলে সে অন্তঃস্বত্বা হয়ে পরলে প্রেমিক রাশেদ প্রেমের সম্পর্ককে অস্বীকার করে। এতে দিশকুল না পেয়ে লজ্জায় চিরকুট লিখে আত্মহত্যা করে ইতু। রাতে চিরকুটসহ নিহত তরুণীর মরদেহ উদ্ধার করে শেরপুর সদর থানা পুলিশ।
চিরকুটে লেখা অনুযায়ী জানা যায়, মৌসুমি, মেঘলা সাজেদা, আজাদ, খুশি, নিশি, শফিক মোশাররফ ও ময়নালের সহায়তায় ইতু ও রাশেদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং এ অনৈতিক ঘটনা ঘটে।
প্রেমিক রাশেদের কাকা তামজিদসহ তারা সবাই মিলে তার জীবনটা শেষ করে দিয়েছে বলে চিরকুটে পাওয়া যায়। তাদেরকে ক্ষমা না করার জন্যো বলা হয়েছে ওই চিরকুটে।
এব্যাপারে শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, রাতে আমাদের পুলিশ ইতু নামের ওই মেয়েটির লাশ তাদের বাড়ীর একটি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এসময় চিরকুটো পাওয়া যায়। লাশ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ab:Rahim ১১ ডিসেম্বর, ২০২০, ১১:৪৬ এএম says : 0
সরকার যে ইসলাম বিরোধী অাইন করেছে ১৮ভছরের অাগে কোন মেয়েকে বিয়ে দেয়া অাইনত অপরাধ। তাহলে সেই অাইন অনুযায়ী সরকারকে কাঠগড়ায় দাড়াতে হবে। অার ইসলাম বলে কোন ছেলে বা মেয়ে বিয়ের উপযুক্ত হবে তখন তাকে বিয়ে দিতে হবে। অাজ যদি সেই মেয়েকে বিয়ে দেয়া হত তাহলে এই ধরণের ঘটনা ঘটত না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন