বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি নয়, দেশের অবস্থা খারাপ

দোয়া মাহফিলে গয়েশ্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, অনেকেই বলে বিএনপির অবস্থা খারাপ। বিএনপির অবস্থা কতটুকু খারাপ তার জন্য কোনও মায়া কান্না করার দরকার নাই। দেশটার অবস্থা খারাপ। দেশটার অবস্থা যে কত খারাপ, দেশের মানুষ যতক্ষণ পর্যন্ত এক কদম হাঁটতে পারে, ততক্ষণ পর্যন্ত ডাক্তার দেখায় না। আর যখন ডাক্তার দেখায়, তখন আর চিকিৎসা থাকে না। আমার মনে হয়, দেশটা সেই পর্যায়ে আছে। ক্ষমতাসীন দলের নেতারা খাঁচার পাখির মতো প্রতিদিন শেখানো বুলি বলে যাচ্ছে। ওরা আমাদের চেয়ে অনেক অনেক খারাপ অবস্থায় আছে।


গতকাল শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকুসহ অন্যান্য নেতৃবৃন্দদের রোগমুক্তি কামনায় ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদল আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে গয়েশ্বর বলেন, ১৮ কোটি মানুষকে গুলি করে মারার মত এতো গুলি সরকারের কাছে মজুদ নাই। সুতরাং আমরা যদি মনে করি দেশের জন্য সবাই মরবো, তাহলে কেউ মরবো না, সবাই বাঁচবো। আর আমরা নানা ভাবে নানা কৌশলে যদি বাঁচতে চাই, তাহলে নানা অপকৌশলে আমরা তিলে-তিলে সবাই মরবো।

তিনি বলেন, আমরাতো মরবোই, আমাদের স্বাভাবিক মৃত্যু যখন হবার হবে কিন্তু আমরা যেন অন্যায়ের শিকার হয়ে মৃত্যুবরণ না করি। দেশটা যেন আজ মৃত্যুর স্বীকার না হয়, জাতি যেন আজ মৃত্যুর শিকার না হয়। তাই আজকে আমি বলবো করোনার চাইতে যে কঠিন রোগে দেশ আক্রান্ত সেটা থেকে দেশকে মুক্ত করতে হবে।’

স্থায়ী কমিটির এই নেতা বলেন, আজকে বলবো শত্রু-মিত্র, ভালো-মন্দ, যে যেখানে আছেন দলের চাইতেও দেশটাকে আগে ভালোবাসেন। আর দেশের জন্য একবার সবাই বলেন আমরা দেশের জন্য মরবো। দেখবেন কেউ মরবো না, আমরা সবাই বাঁচবো। আর যদি একা একা বাঁচতে চাই, তবে কিন্তু সবাই মরবো। করোনার চেয়েও শেখ হাসিনা ভয়াবহ। তার কাছ থেকে কিভাবে মুক্তি পাবেন, সেজন্য আল্লাহর দরবারে হাত তুলেন।

শ্রমিকদল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কাজী আমির খসরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদলের সঞ্চলনায় মিলাদ ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপিসাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, তাঁতী দলের সিনিয়র যুগ্ম-আহবায়ক ড.কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন