শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে ইটভাটাকে জরিমানা

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর এলাকায় অবস্থিত সাতৈর ন্যাশনাল ব্রিকস লিমিটেডকে ৩৫ লাখ টাকা জরিমানা করেছে ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি। বিদ্যুৎ বিল কমের উদ্দেশে মিটার টেম্পারিং করায় এই জরিমানা করা হয়েছে।

ফরিদপুর পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা গেছে, সাতৈর ন্যাশনাল ব্রিকস লিমিটেড দীর্ঘদিন মিটার টেম্পারিং করে আসছিল, যাতে বিল কম আসে। বিষয়টি ৩ ডিসেম্বর কর্তৃপক্ষের নজরে আসে। এরপর মিটার পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয় এবং তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। মিটার পরীক্ষা করে টেম্পারিং করার বিষয়টি প্রমাণিত হলে ৮ ডিসেম্বর ওই ইটভাটাকে ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি ৩৫ লাখ টাকা জরিমানার নোটিশ প্রদান করে। ন্যাশনাল ব্রিকস লিমিটেড জরিমানার কিছু টাকা পরিশোধ করেছে, বাকি টাকা কিস্তিতে পরিশোধ করবে।
এ ব্যাপারে ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির জিএম মাহাবুর হাসান বলেন, ওই ইটভাটা অবৈধ কাজ করেছে। এ জন্য জরিমানা করা হয়েছে। কিছু টাকাও পরিশোধ করেছে। বাকি টাকা কিস্তিতে দেবে। উল্লেখ্য, ওই ইটভাটার লাইসেন্স আওলাদ হোসেন বাবরের নামে হলেও ভাটাটি পরিচালনা করছেন ফরিদপুর-১ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য খন্দকার নাসিরুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন