বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে আওয়ামীলীগ নেতাকে গুলি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ১:০৪ পিএম

বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে বাহার উদ্দিন (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে গুলিতে আহত করার ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ বাহার উদ্দিনের দাবী স্থানীয় সন্ত্রাসী হৃদয় ও ফয়সাল তাদের সহযোগিদের নিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শরীফপুর ৫নং ওয়ার্ড বাবুনগর গ্রামে গফুর মেম্বারের বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। আহত বাহার উদ্দিন ওই গ্রামের সরু মিয়ার ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

জানা গেছে, বাবু নগর গ্রামের রহমত উল্যার ছেলে শহীদ ও মিন্টুর ছেলে নাঈম বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। তাদের সঙ্গে একই গ্রামের যুবলীগ কর্মী হৃদয় ও ফয়সালের সাথে দীর্ঘদিন যাবত রাজনৈতিক ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্ধ চলছিল।

গুলিবিদ্ধ বাহার উদ্দিন জানান, শনিবার সন্ধ্যায় পশ্চিম বাবু নগর এলাকায় হৃদয় ও ফয়সালের নেতৃত্বে ১৫-২০ জন বিএনপি কর্মী শহীদ ও নাঈমের ওপর হামলা চালায়। বিষয়টি টের পেয়ে বাহার উদ্দিন এসে ফয়সাল ও হৃদয়কে বাধা দেওয়ার চেষ্টা করে স্থানীয় ভাবে বসে বিরোধের বিষয়টি সমাধান করা হবে বলে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে হৃদয় পিস্তল বের করে তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় তিনি দৌড়ে আত্মরক্ষার চেষ্টা করলেও পিছন থেকে ডান পায়ের হাটুর উপরে গুলি লাগে। গুলিটি পায়ের এক পাশ দিয়ে প্রবেশ করে অন্য পাশ দিয়ে বের হয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন