বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হেফাজতের মহাসচীব নুর হোসেন কাসেমীর মৃত্যুতে হাটহাজারী মাদ্রাসাসহ তৌহিদী জনতার শোক

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ২:৩৫ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের নব নির্বাচীত আমির আল্লামা নুর হোসাইন কাসেমী ঢাকা ইউনাইটেড হাসপাতালে রবিবার দুপুর ১টা ১৫ মিনিটের সময় ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহি......রাজেউন) মুত্যু কালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর তিনি তার স্ত্রী সহ দুই ছেলে ও দুই মেয়ে রেখে যান তার মৃত্যুতে গোটা হাটহাজারীর তৌহিদী জনতা সহ হাটহাজারীর সকল মাদ্রাসা অঙনে শোকের ছায়া নেমে এসেছে,। তার মৃত্যুতে হেফাজতে ইসলাম বাংলাদেশের উপদেষ্টা মাওলানা মহিবুল্লাহ বাবুনগরী হেফাজতের উপদেষ্টা মন্ডলির সকল সদস্য সহ সংগঠনের নব নির্বাচীত আমির ও হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহা পরিচালক হাফেজ মাওলানা জুনাঈদ বাবু নগরী, সাংগঠনিক সম্পাদক মাওঃআজিজুল হক ইসলামাবাদী যুগ্ন সম্পাদক মাওঃ নাছীর উদ্দীন, সহ সাংঠনিক সম্পাদক মীর ইদ্রীস,প্রচার সম্পাদক সম্পাদক মাওঃ জাকারিয়া নোমান,সহ আরো অনেক হেফাজতের নেতৃবৃন্দরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। এদিকে মহাসচীব নুর হোসাইন কাসেমীর মৃত্যুর আগে হেফাজত আমির মাওঃ হাফেজ জুনাঈদ বাবু নগরী সকাল ৭ টার দিকে বিমানযোগে পৌছে যান নুর হোসাইন কাসেমীকে দেখতে হাসপাতালে। হাটহাজারীতে সকল মাদ্রাসার শিক্কক সহ শিক্কাথীর্দের মাজে শোকের মাতম বিরাজ করছে। গত ১৫ ই নভেম্বর নুর হোসাইন কাসেমী হেফাজতে ইসলাম বাংলাদেশের মহসচীব নির্বাচীত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
আবু হানিফ ১৩ ডিসেম্বর, ২০২০, ২:৫৯ পিএম says : 0
বাংলাদেশের হাজার হাজার আলেমদের ওস্তাদ,বিশিষ্ট আলেমে দ্বীনি আল্লামা নুর হোসাইন কাসেমী আল্লার ডাকে সাড়া দিয়ে, না ফেরার দেশে চলে যাওয়ায় আমি সহ গোটা বাংলাদেশের মুসলমান শোকাহত। আল্লাহ তুমি তাকে জান্নাতুল ফেরদৌস নসিব কর।
Total Reply(0)
মোঃ ইউনুস আলী ১৩ ডিসেম্বর, ২০২০, ৩:৫২ পিএম says : 0
এই দেশবরেন্ন আলেমের সাথে আমার হাত মেলানোর সুযোগ হয়েছিল। আল্লাহ এই মানুষ গরারকারীগরকে বেহেশত নসীব করূন তাহার যাবতীয় ভুলত্রুটি ক্ষমা করূন আমীন।
Total Reply(0)
M Rayhan ১৩ ডিসেম্বর, ২০২০, ৫:৪৫ পিএম says : 0
বাংলাদেশের হাজার হাজার আলেমদের ওস্তাদ,বিশিষ্ট আলেমে দ্বীনি আল্লামা নুর হোসাইন কাসেমী আল্লাহর ডাকে সাড়া দিয়ে, না ফেরার দেশে চলে যাওয়ায় আমি সহ গোটা বাংলাদেশের মুসলমান শোকাহত। আল্লাহ তুমি তাকে জান্নাতুল ফেরদৌস নসিব কর।
Total Reply(0)
সুজন ১৩ ডিসেম্বর, ২০২০, ৭:০৫ পিএম says : 0
আল্লাহ কবুল করুন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন