শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জামিন পেলেন ডা. সাবরিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৫ এএম

নির্বাচন কমিশনের করা জাতীয় পরিচয়পত্র জালিয়াতির মামলায় জামিন পেয়েছেন জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান সাবরিনা আরিফ চৌধুরী। গত ২২ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল ২০ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন। এর আগে এই মামলায় জামিন আবেদন করলেও তা নামঞ্জুর করেছিলেন আদালত।
তবে জামিন পেলেও কারাগারেই থাকতে হচ্ছে সাবরিনাকে। কারণ, করোনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে অন্য মামলায় তিনি জামিন পাননি।
গতকাল ডা. সাবরিনার আইনজীবী প্রণব কান্তি ভৌমিক জানান, গত ২২ নভেম্বর আদালত তার জামিন মঞ্জুর করেন। নির্বাচন কমিশনের মামলায় বিচারক ২০ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন। তবে করোনা পরীক্ষা নিয়ে প্রতারণার অভিযোগের মামলাটিতে জামিন না পাওয়ায় আপাতত কারাগার থেকে মুক্তি পাচ্ছেন না তিনি। গত ৩০ আগস্ট বাড্ডা থানায় ডা. সাবরিনার বিরুদ্ধে মামলাটি করেন গুলশান থানা নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়া।
উল্লেখ্য, তথ্য জালিয়াতি করে দুই এলাকায় ভোটার এবং দুটি জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়েছেন ডা. সাবরিনা চৌধুরী। দুটি এনআইডিতে তিনি ভিন্ন তথ্য ব্যবহার করেছেন এবং দুটি এনআইডিই সচল। একটিতে তার জন্ম তারিখ ২ ডিসেম্বর ১৯৭৮, অপরটিতে ২ ডিসেম্বর ১৯৮৩। দুটি এনআইডিতে স্বামীর নামও ভিন্ন। পরে তার দুটি পরিচয়পত্রই অকার্যকর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Azad mullah ১৪ ডিসেম্বর, ২০২০, ১:৩৮ এএম says : 0
ডাক্তার সাবরিনা একজন মহা কসাই মহিলা ও তো মানুষের জান নিয়ে খেলা করে ছে ওঁকে যত তাড়াতাড়ি সম্ভব ফাঁসি দিয়ে দেশ বাসিকে দেখতে হবে যে পাপে বাপ কে ও ছাড়ে না জেমন কর্ম তেমন ফল নিশ্চয়ই পাইবে এতে কোনো ভুল হবে না
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন