বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তিন মামলায় গোল্ডেন মনিরের জামিন নামঞ্জুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৫ এএম

মাদকদ্রব্য, অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে পৃথক তিন মামলায় মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের জামিন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল শুনানি শেষে এই আদেশ দেন।

এর আগে ১০ ডিসেম্বর ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালত জামিন শুনানি জন্য গতকালের দিন ধার্য করা হয়েছিল। গোল্ডেন মনিরের গত ২২ নভেম্বর ১৮ দিন এবং ৩ ডিসেম্বর ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
সূত্র জানায়, বাড্ডা থানা অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক দুই মামলায় মামলার তদন্ত কর্মকর্তা মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক মইনুল ইসলাম দুই মামলায় ৩ দিন করে মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার তদন্ত কর্মকর্তা ৫ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক শুনানি শেষে বিচারক মামুনুর রশিদ দিনের ৩ রিমান্ডের এ আদেশ দেন। এসময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে রিমান্ডের জোর দাবি জানান। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এ আদেশ দেন। এর আগে গত ২২ নভেম্বর পৃথক তিন মামলায় ১৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
উল্লেখ্য, গত ২০ নভেম্বর গভীর রাতে রাজধানীর বাড্ডায় মনিরের বাড়ি ঘিরে রাখে র‌্যাব। ২১ নভেম্বর দুপুরে পর্যন্ত টানা আট ঘন্টা অভিযান চালিয়ে ওই বাসা থেকে ৬০০ ভরি সোনার গহনা, বিদেশি পিস্তল-গুলি, মদ, ১০টি দেশের বিপুল পরিমাণ মুদ্রা ও নগদ ১ কোটি ৯ লাখ টাকা জব্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন