শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভূরুঙ্গামারীতে সাংবাদিক হত্যা চেষ্টার অভিযোগে চেয়ারম্যান আটক

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ২:৫৫ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রেস ক্লাবের সাধারন সম্পাদককে হত্যা চেষ্টার ঘটনায় ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যানকে আটক করেছে পুলিশ। সোমবার (১৪ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, গত শুক্রবার(১২ডিসেম্বর) বিকেলে ভূরুঙ্গামারী প্রেসক্লাব সম্পাদক ও দৈনিক খোলা কাগজ ভূরুঙ্গামারী প্রতিনিধি এমদাদুল হক মন্টুকে মাথায় আঘাত করে হত্যার চেষ্টা করে সদর ইউপি চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেন।

এমদাদুল হক মন্টু বাদী হয়ে রোববার রাতে থানায় একটি মামলা দায়ের করে যার নম্বর ১০। এরই প্রেক্ষিতে সদর ইউপি চেয়ারম্যানকে আটক করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, চেয়ারম্যান রোজেন গত শুক্রবার এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের দুইজন কর্মচারীকে মারধর করে। খবর পেয়ে এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী ও প্রেসক্লাব সম্পাদক এবং দৈনিক খোলা কাগজ ভূরুঙ্গামারী প্রতিনিধি এমদাদুল হক মন্টু ঘটনাস্থলে পৌছলে রোজেন তার মাথায় কংক্রিটের ভারী খন্ড দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। এছাড়া গত দুই মাসে চেয়ারম্যানের সন্ত্রাসী কর্মকান্ডে প্রায় অর্ধশত ব্যক্তি শারীরিক ভাবে লাঞ্চিত হয়েছেন।

ভূরুঙ্গাামরী থানার ওসি মুহা: আতিয়ার রহমান সদর ইউপি চেয়ারম্যানকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।ূ ভুরুঙ্গামারী সার্কেলের এএসপি শওকত জানান,সদর চেয়ারম্যানের সন্ত্রাসী কর্মকান্ডে জনগণ অতিষ্ঠ হয়ে পড়েছে। একজন সাংবাদিককে প্রান নাশের অভিযোগে মামলা দায়েরের প্রেক্ষিতে তাকে আটক করা হয়েছে।উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব কুমার দেব শর্মা জানান,উক্ত চেয়ারম্যানের সকল অপকর্মের তদন্ত চলছে। ভবিষ্যতে আর কাউকে উপজেলা পরিষদের আইনশৃংখলা বিঘ্নিত হয় এমন কর্মকান্ড করতে দেয়া হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন