ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাধবদীতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধ গুলিবিদ্ধ ২

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক সমর্থিত আহাদ ও ভাগিনা আরিফ গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধ সংঘটিত হয়েছে। এতে সাব্বির ও আশিক নামে দুই গ্রুপের দুইজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। এদেরকে মারাত্মক অবস্থায় স্থানীয় ও ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত রোববার রাত পৌনে ১১টায় মাধবদী এসপি ইনস্টিটিউশনের ভিতরের মাঠে এই বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটেছে। আহত সাব্বির আহাদ গ্রুপের সদস্য। সে পৌরশহরের বিরামপুর এলাকার জাকির হোসেনের ছেলে ও আহত আশিক আরিফ গ্রুপের সদস্য।
সে মেয়র মোশাররফের আরেক ভাগিনা নুরালাপুর গ্রামের কাইয়ুম মিয়ার ছেলে। খবর পেয়ে মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান ও ওসি তদন্ত তানভীর আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ঘটনাটিকে ধামাচাপা দিতে ঘটনার পর মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিক ও তার ছোট ভাই নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির পুলিশ কর্মকর্তাদের সাথে ঘণ্টাব্যাপী বৈঠক করেন। এসময় মাঠের ভিতরে সাংবাদিকসহ সুধী সমাজের কাউকে ঢুকতে দেয়া হয়নি। প্রত্যক্ষদর্শীরা ঘটনাস্থল থেকে পুলিশ কর্তৃক গুলির খোসাসহ বিভিন্ন আলামত উদ্ধারের কথা জানালেও পুলিশ এব্যপারে সাংবাদিকদের সাথে কথা বলতে অস্বীকৃতি জানিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন প্রধান মানিকের প্রাধান্য তার দুই ঘনিষ্ঠ সমর্থক আহাদ ও আরিফের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে রোববার সন্ধ্যার পরে মাধবদী এসপি স্কুলের ভিতর মাঠে আহাদ গ্রুপের লোকজন আরিফ গ্রুপের লোকজন মারধর করে। খবর পেয়ে আরিফ ঘটনাস্থলে এলোপাতাড়ি গুলি ছোড়তে থাকে।
অবস্থা মোকাবেলায় আহাদ গ্রুপ পাল্টা গুলি বর্ষণ করে। এতে আরিফের খালাতো ভাই আশিক ও আহাদ গ্রুপের সাব্বির গুলিবিদ্ধ হয়ে আহত হয়। আহতদেরকে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে একজনকে ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক (নি.) রুপন কুমার সরকার, মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামানসহ পুলিশ বিভাগের বিভিন্ন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন