ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মুন্সিগঞ্জের শিমুলিয়া-বাংলাবাজারে পারাপারের অপেক্ষায় ৩ শতাধিক যানবাহন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ১০:০৩ এএম

গাড়ীর দীর্ঘ সারি, চরম দুর্ভোগ যাত্রী ও চালক, হেলপারদের। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে আজ মঙ্গলবার সকাল ৬টা থেকে সকল প্রকার ফেরি চলাচল বন্ধ রয়েছে। এতে শিমুলিয়া ঘাট এলাকায় ৩ শতাধিক ছোট বড় যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। এর মধ্যে ট্রাকের সংখ্যাই বেশি।

বিষয়টি নিশ্চিত করে মাওয়া বিআইডব্লিউটিসির মেরিন অফিসার মো. আহম্মেদ আলী জানান, কুয়াশার কারণে মঙ্গলবার সকাল ৬টা থেকে পদ্মা নদীতে ২ ফুট অদূরে দিক মার্ক সিগন্যাল না দেখা যাওয়ায় দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ রাখেন বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। এ রিপোর্ট লেখা পর্যন্ত সকাল সাড়ে ৮টায় ঘাটে সকল ফেরি চলাচল বন্ধ রয়েছে।

তিনি বলেন, ফেরি বন্ধ থাকায় ফুল লোড অবস্থায় পল্টুনে ভেড়ানো চারটি ও মাঝ নদীতে পাঁচটি ফেরি নোঙ্গর করে রাখা হয়েছে। সব মিলিয়ে মোট ১৭টি ফেরি বন্ধ রয়েছে।

এর আগে এ নৌরুটে ১৭টি ফেরি দিয়ে পারাপার হচ্ছিল। তবে মঙ্গলবার ফেরিগুলো বন্ধ থাকায় শিমুলিয়া ঘাটে গাড়ির চাপ রয়েছে। কুয়াশা কমে গেলে দুপুর নাগাদ ফেরি চলাচল ফের শুরু হবে। তখন আস্তে আস্তে গাড়ির চাপ কমবে বলেও জানান মাওয়া বিআইডব্লিউটিসির মেরিন অফিসার মো. আহম্মেদ আলী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন