বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চবিতে পুষ্পস্তবক অর্পণ করতে গিয়ে ধোলাই খেল ছাত্রদল

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ৬:১৮ পিএম

বিজয় দিবসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধ স্মৃতি ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করতে গিয়ে ছাত্রলীগের অতর্কিত হামলার শিকার হয় ছাত্রদল নেতাকর্মীরা। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এই সংঘর্ষ হয়।এতে ছাত্রদলের ১০-১৫ জন নেতাকর্মী আহত হয়।

শাখা ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ ইয়াছিন ইনকিলাবকে বলেন, বিশ্ববিদ্যালয়ে ফুল দিতে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা অহেতুক আমাদের উপর হামলা চালায়। আমাদের নেতাকর্মীদের বেধড়ক মারধর করে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয় তারা।সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ও অর্থ সম্পাদক হাসান আহমেদ মুমূর্ষু এখন অবস্থায় আছে।আমি, যুগ্ম সম্পাদক আরাফাত খান, জসিম উদ্দিনসহ মোট ১০-১২ জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছি। আমরা হাটহাজারীর আলিফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছি। আহতদের হাটহাজারীর আলিফ হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে। সেখানে যাচ্ছি এখন। "

এ বিষয়ে শাখা ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন ভার্সিটি এক্সপ্রেস (ভিএক্স) গ্রæপের নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় ইনকিলাবকে বলেন,ছাত্রদলকে ফুল দিতে বাধা দেওয়া হয়নি। মূলত ছাত্রদলের সাথে শিবিরের নেতাকর্মীদের দেখতে পেয়েই আমাদের কর্মীরা প্রতিহত করতে এগিয়ে আসে। যে শিবির প্রতিনিয়ত বাংলাদেশের স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে তাদের কোনভাবেই চবি ক্যাম্পাসে ঢুকতে দেওয়া হবে না। যতবার তারা ক্যাম্পাসের ত্রিসীমানায় আসবে ততবার তাদের প্রতিহত করা হবে "

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. আতিকুর রহমান বলেন,আমরা সংঘর্ষের বিষয়ে শুনেছি কিন্তু এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দ্রæত ব্যবস্থা নেওয়া হবে। "

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন