শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে র‌্যাব কর্তৃক ১টি বিদেশী পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার : মহিলাসহ ২জন আটক

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে ১টি আমেরিকার তৈরী বিদেশী পিস্তল ও ২টি ম্যাগাজিনসহ ৫রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যার-১৩ এর সদস্যরা। একই ঘটনায় মহিলাসহ ২জনকে আটক করেছে র‌্যাব-১৩।
গত শুক্রবার সন্ধ্যা ৬টায় ফুলবাড়ী পৌর এলাকার থানাপাড়া মোড়ে আইয়ুব আলীর চায়ের দোকানের সামনে ওঁৎ পেতে থেকে অস্ত্রগুলো হাতবদল করার সময় তাদেরকে হাতেনাতে আটক করে। এই ঘটনায় শনিবার সকাল ৬টায় র‌্যাব-১৩ এর উপসহকারী পরিচালক(ডিএডি) মকবুল হোসেন বাদী হয়ে ধৃত ২জনকে আসামী করে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।
বিদেশী পিস্তলসহ আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বাগমারা গ্রামের মৃত হেসাব উদ্দিন এর ছেলে হেলাল (৪৫) ও একই এলাকার মৃত আব্দুল কাফীর স্ত্রী নুরজাহান বেগম (৫২)। তাদেরকে পিস্তলসহ ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।
র‌্যাব-১৩ এর নিলফামারী ক্যাম্প এর অধিনায়ক সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাব-১৩ এর একটি চৌকস দল ফুলবাড়ী পৌরশহরের থানাপাড়া মোড়ে আইয়ুব আলীর চায়ের দোকানে উৎ পেতে থেকে অস্ত্রগুলো হাতবদল করার সময় হাতেনাতে তাদেরকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন