বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আল্লামা আহমদ শফীর স্বাভাবিক মৃত্যু নিয়ে মামলা উদ্দেশ্যপ্রণোদিত : মাওলানা জুনাইদ আল হাবিব

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ১০:০২ পিএম

হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফীর স্বাভাবিক মৃত্যু নিয়ে মামলা উদ্দেশ্যপ্রণোদিত দাবী করে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মাওলানা জুনাইদ আল হাবিব বলেন,শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফীর রহ. এর মৃত্যু ছিল স্বাভাবিক।যা দেশবাসীর সামনে দিবালোকের ন্যায় স্পষ্ট।তাছাড়া আল্লামা আহমদ শফীর ইন্তেকালের পর তাঁর পরিবারের পক্ষ থেকে তাঁর বড় ছেলে মাওলানা ইউছুফ এবং হাটহাজারী মাদরাসার সিনিয়র শিক্ষকবৃন্দ ভিডিও বার্তার মাধ্যমে দেশবাসীকে জানিয়েছিলেন।

একটি কুচক্রিমহল ঘোলা মাছ শিকারের চেষ্টা চালাচ্ছে উল্লেখ হেফাজতের এই যুগ্ম মহাসচিব বলেন,একটি মহল আল্লামা আহমদ শফীর জীবদ্দশায় তাঁকে ব্যবহার করে নিজেদের স্বার্থ হাসিল করেছে।তাঁকে ব্যবহার করে নিজেদের হীন স্বার্থ হাসিল করতে গিয়ে তাঁর আকাশচুম্বী জনপ্রিয়তাকে মাটির সাথে মিশিয়ে দিয়েছে।বর্তমানে তারা আলেমদেরকে সরকারের মুখোমুখি দাঁড় করিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি ফায়দা হাসিল করতে চাচ্ছে।

উদ্দেশ্যপ্রণোদিত ও চক্রান্তমূলক এই মামলা জাতি ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে তিনি বলেন,আল্লামা আহমদ শফীর মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল একশত তিন বছর।শতবর্ষী একজন শীর্ষ আলেমের স্বাভাবিক মৃত্যুকে অস্বাভাবিক আখ্যা দিয়ে দায়েরকৃত চক্রান্তমূলক মিথ্যা মামলা দেশবাসী ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।আল্লামা আহমদ শফী রহ এর মৃত্যু স্বাভাবিক হয়েছিল এটি একটি মীমাংসিত বিষয়।এটা নিয়ে দীর্ঘদিন পর আজ নতুনভাবে মামলা দায়ের করা জাতির কাছে প্রত্যাখ্যাত হওয়া জনবিচ্ছিন্ন কিছু ব্যক্তির ষড়যন্ত্র বৈ কিছু নয়।

অনতিবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার না করলে এবং এই মিথ্যা মামলায় কাউকে হয়রানি করা হলে পরামর্শ সাপেক্ষে কঠোর কর্মসূচি দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন