শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এবার মেসিকে ভোট দিয়েছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

গত বছরের ফিফা দ্য বেস্ট পুরষ্কারের জন্য ক্রিস্টিয়ানো রোনালদোকে ভোট দিয়েছিলেন লিওনেল মেসি। কিন্তু রোনালদো তার পছন্দের তালিকায় রাখেননি বার্সা অধিনায়ককে। তবে এবার মেসিকে ঠিকই ভোট দিয়েছেন রোনালদো। কিন্তু মেসির ভোট এবার আর পাননি এ পর্তুগিজ তারকা।
বর্তমান সময়ের সেরা দুই তারকা মেসি ও রোনালদো। স্বাভাবিকভাবেই দুজনের মধ্যে দারুণ এক প্রতিযোগিতা চলে। মুখে না বললেও বর্তমান ফুটবল বিশ্বে তারা একে অপরের চিরপ্রতিদ্ব›দ্বী? তাই প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে ভোট আদায় করে নেওয়া বিশেষ কিছুই বটে।
গতপরশু রাতে সুইজারল্যান্ডের জুরিখে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ফিফা দ্য বেস্ট পুরস্কার তুলে দেওয়া হয় রবের্ত লেভান্দোভস্কির হাতে। জাতীয় দলের কোচ ও অধিনায়কের সঙ্গে সাংবাদিক ও ভক্তদের ভোটে এবার মেসি-রোনালদোকে পেছনে ফেলে এবার জিতে নেন এ পোলিশ তারকা। পেয়েছেন ৫২ ভোটিং পয়েন্ট। অপর দুই প্রতিদ্বন্দ্বী রোনালদো ৩৮ ও মেসি ৩৫ ভোটিং পয়েন্ট পান।
নিজ দেশের অধিনায়ক হওয়ায় মেসি ও রোনালদো দুই জনই ভোট দেওয়ার সুযোগ পেয়েছেন। সেখানে আগের বারের বিজয়ী মেসি তার বন্ধু ও সাবেক সতীর্থ পিএসজি তারকা নেইমারকে প্রথমে রেখেছেন। তার তালিকায় অপর দুই ভোট পেয়েছেন কিলিয়ান এমবাপে ও রবার্ট লেভান্দোভস্কি। অন্যদিকে রোনালদোর ভোট গিয়েছে লেভান্দোভস্কি, মেসি ও এমবাপের বাক্সে।
স্প্যানিশ অধিনায়ক রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার সার্জিও রামোস ভোট দিয়েছেন লেভান্দোভস্কি, থিয়াগো আলকানতারা ও নেইমারকে। ক্রোয়েশিয়ান অধিনায়ক লুকা মদ্রিচ দিয়েছেন লেভান্দোভস্কি, সার্জিও রামোস ও মোহামেদ সালাহকে। ডাচ অধিনায়ক ভার্জিল ভ্যান ডাইকের ভোট গিয়েছে সাদিও মানে, মোহামেদ সালাহ ও থিয়াগো আলকানতারার বাক্সে। ওয়েলস অধিনায়ক গ্যারেথ বেল দিয়েছেন লেভান্দোভস্কি, ডি ব্রুইন ও মানেকে। আর এবারের বিজয়ী লেভান্দোভস্কি তার প্রথম পছন্দ হিসেবে বেছে নিয়েছেন সাবেক ক্লাব সতীর্থ থিয়াগো আলকানতারা, এরপর নেইমার সবশেষ কেভিন ডি ব্রুইনকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন