বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ৭:৫৭ পিএম

লালমনিরহাটের আদিতমারীর বিন্নাগারীতে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (১৬) ধর্ষণ চেষ্টার অভিযোগে মোক্তার আলী (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে আদিতমারী থানা পুলিশ।
শনিবার দুপুরে আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম ওই বৃদ্ধকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ইতোমধ্যেই তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
এর আগে শুক্রবার রাতে উপজেলার ভাদাই ইউনিয়নের বিন্নাগারী গ্রাম থেকে ওই বৃদ্ধকে গ্রেফতার করে থানা পুলিশ। পুলিশ ও এলাকাবাসী জানান, বুদ্ধি প্রতিবন্ধী ওই কিশোরীকে বাড়িতে রেখে গত বৃহস্পতিবার দুপুরে তার মা বাইরে কাজে চলে যায়। এই সুযোগে প্রতিবন্ধী মেয়েটিকে বাড়িতে একা পেয়ে মোক্তার আলী (৬০) তাকে ডেকে পাশের সুপারি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।
পরে তার চিৎকারে পার্শ্ববর্তী এক মহিলা ছুটে আসলে মোক্তার আলী পালিয়ে যান। এরপর ওই মহিলা ঘটনাটি কিশোরীর মা ও এলাকার অন্যান্য ব্যক্তিদের জানালে পরদিন শুক্রবার সকালে স্থানীয়ভাবে এক সালিশ বৈঠক বসে। সালিশে অভিযুক্ত মোক্তার আলী উপস্থিত না থাকায় শালিসে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিরা আইনের আশ্রয় নেয়ার কথা বলে। পরে মেয়েটির মা বাদী হয়ে ওইদিন রাতেই আদিতমারী থানায় একটি অভিযোগ দায়ের করেন। আদিতমারী থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পায় এবং রাতেই অভিযুক্ত মোক্তার আলীকে বিন্নাগারি হতে গ্রেফতার করে।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, বাদীর অভিযোগ করায় মোক্তার আলীকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্লীলতাহানির চেষ্টায় গ্রেফতার করা হয়েছে। আসামিকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন