বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ফিলিস্তিনিদের হত্যার নির্দেশদাতা চরম ইসলামীবিদ্বেষী ইহুদি ধর্মযাজকের দুবাইয়ে স্কুল উদ্বোধন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ১:১১ পিএম

ফিলিস্তিনিদের হত্যার নির্দেশদাতা ইসরাইলের বিতর্কিত প্রধান ধর্মযাজক ইৎজাক ইউসেফ দুবাইয়ে গিয়ে একটি ইহুদি নার্সারি স্কুল উদ্বোধন করেছেন। কোনো আরব দেশে এটিই তার প্রথম সফর। গত সপ্তাহে বিতর্কিত এ ধর্মযাজক আমিরাত সফর করেন।
স্কুল উদ্বোধনের পর সেখানে তিনি আমিরাতের ইহুদি সম্প্রদায়ের একটি অনুষ্ঠানে আমিরাতের ধর্মযাজক লেভি ডাচম্যানের সঙ্গে বৈঠক করেন। খবর আরব নিউজ ও টাইমস অব ইসরাইলের।
এর আগে ২০১৬ সালে ইহুদিদের প্রধান এ ধর্ম যাজক বলেছিলেন, ফিলিস্তিনি মুসলিমদের নির্বিচারে হত্যা করা ইসরাইলি সেনাদের ধর্মীয় দায়িত্ব। ইহুদি ছাড়া অন্য কোনো ধর্মের লোক এ অঞ্চলে থাকতে পারবে না।
২০১৮ সালে তিনি কালো মানুষকে বানরের সঙ্গে তুলনা করে বর্ণবাদী মন্তব্য করে আবারও নতুন করে বিতর্কিত হন। ধর্ম ও বর্ণবিদ্বেষী হিসেবে বিশ্বব্যাপী নিন্দিত এ ধর্মযাজকের আমিরাত সফরে অনেকেই দুবাইয়ের শাসকদের সমালোচনা করেছেন। সূত্র : আল জাজিরা

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
noor pharmacy ২০ ডিসেম্বর, ২০২০, ৩:৩৪ পিএম says : 0
আমিরাতী রাজতন্ত্রীদের ইহুদীপ্রীতি গোপনে চলছিল বহুদিন। এবার তা প্রকাশ‍্য সম্পর্ক স্থাপন করে একের পর এক ইসলাম বিদ্বেষী সম্পর্ক কয়েম করে চলছেন। ধিক্কার জানাই ঐ সব মুসলিম নামধারী মুনাফিকদের তারা এই চরমপন্থী ও বর্ণবাদী ইহুদী ধর্মযাযক যে নিরপরাধ মুসলিমদের হত‍্যার নির্দশদাতা।
Total Reply(0)
Jack Ali ২০ ডিসেম্বর, ২০২০, ৪:২৭ পিএম says : 0
OAllah muslims are disunited as such You take revenge against government of UAE and cancerous Israel and wipe out them from Your world fore ever. Ameen
Total Reply(0)
habib ২০ ডিসেম্বর, ২০২০, ৬:১৫ পিএম says : 0
Ki bolbo bolar kichu nai....sudu apsos korte hosce...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন