বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরের শার্শায় ৫ লাখ ডলারসহ দুই হুন্ডি ব্যবসায়ী আটক

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ৩:৫৬ পিএম

যশোরের শার্শা উপজেলার উলাশী এলাকা থেকে আজ রোববার দুপুরে ৫ লাখ ইউএস ডলারসহ দুই হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। বাংলাদেশী টাকা দাড়ায় ৪ কোটি টাকা সমমানের। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়।
আটক হুন্ডি ব্যবসায়ীরা হচ্ছেন, চাঁদপুরের মতলব উত্তর উপজেলার খাগুড়িয়া গ্রামের রশিদ ব্যাপারীর ছেলে হৃদয় মিয়া (৩৭) ও কুমিল্লার দাউদকান্দি উপজেলার তুলাতুলা গ্রামের মফিজুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (৪০)।
৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা জানান, ভারত থেকে পাচার হয়ে আসা বিপৃুল পরিমান মার্কিন ডলার হুন্ডি ব্যবসায়ীরা প্রাইভেট কার যোগে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে, এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবির একটি দল
উলাশী রাস্তায় অবস্থান নেয়। তারা ঢাকাগামী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-৩১-৭৮০৯) গতিরোধ করে আটক করে। পরে কারের দরজা ও গিয়ার বক্সে বিশেষ কায়দায় লুকানো ৫০ বান্ডিল ইউএস ডলার উদ্ধার করা হয়। প্রতিটি বান্ডিলে দশ হাজার করে মোট ৫ লাখ ইউএস ডলার ছিল। যা ৪ কোটি ৪০ লাখ পাঁচ হাজার ৩০০ টাকা সমমূল্যের। এসময় হৃদয় মিয়া ও আশরাফুল ইসলাম নামে দুইজন হুন্ডি ব্যবসায়ীকে আটক করা হয়।
তিনি আরো জানান, আটক ব্যক্তিরা জানিয়েছেন, তারা হুন্ডি ও সোনা চোরাচালানের সঙ্গে জড়িত। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন