বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মৃত্যুদন্ডের আগে বিয়ে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

নয়জনকে হত্যার দায়ে জাপানের সিরিয়াল কিলার তাকাহিরো শিরাইশিকে গত মঙ্গলবার মৃত্যুদন্ড দেয় দেশটির একটি আদালত। তবে মৃত্যুদন্ড কার্যকর হওয়ার আগে বিয়ে করতে চাইছেন আলোচিত এ খুনি।
টুইটারে আত্মহত্যার ইচ্ছা প্রকাশকারীদের বেছে বেছে হত্যা করতেন তাকাহিরো। যার কারণে তিনি টুইটার কিলার নামে পরিচিত হয়ে ওঠেন। নয়জনকে হত্যার দায়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার ঘর থেকে মানুষের ছিন্নভিন্ন মৃতদেহ উদ্ধার করে পুলিশ। আদালতে দোষী সাব্যস্ত হওয়ায় বিচারক তাকে মৃত্যুদন্ড দেয়। স্থানীয় সংবাদমাধ্যম দ্য মাইনিচি জানায়, এই হত্যাকারী বিয়ে করতে চাইছেন কারণ তিনি চান যে মৃত্যুর আগে তাকে কেউ দেখতে আসুক। তিনি বলেন, ‘আমাকে দেখতে কেউ আসেনি। আমি একজন সাধারণ নারীর সাক্ষাৎ চাই। আমি বিয়ে করতে চাই।’ মৃত্যুদন্ডের আগে শেষ ইচ্ছা হিসেবে তিনি বিয়ের কথা বলেন। এ জন্য তিনি মৃত্যুদন্ড পিছিয়ে দেয়ার আবেদনও করেন।

জানা যায়, ২০১৭ সালে জাপানের ২৩ বছর বয়সী এক তরুণী নিখোঁজের সূত্র ধরে গ্রেপ্তার করা হয় তাকাহিরোকে। নিখোঁজ হওয়ার আগে ওই তরুণী টুইটারে লেখেন, তিনি আত্মহত্যা করতে চান। তারপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। পরে ওই নারীর ভাই সেই টুইটারে খোঁজ করে সন্দেহজনক এক ব্যক্তির খোঁজ পান। ওই ঘটনার তদন্তে নেমে তাকাহিরোকে গ্রেপ্তার করে পুলিশ। সূত্র : ডেইলি মেইল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন