শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষণ মামলার আসামির সঙ্গে স্কুলছাত্রীর বিয়ে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ২:১৮ পিএম

ঝালকাঠিতে আদালত চত্বরে ধর্ষণ মামলার আসামির সঙ্গে নির্যাতিত স্কুলছাত্রীর বিয়ে হয়েছে। জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহর নির্দেশে রোববার (২০ ডিসেম্বর) দুই পক্ষের লোকজনের উপস্থিতে বিয়ে হয়। বিয়ে পড়ান কাজী মাওলানা মো. সৈয়দ বশির।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুল মান্নান রসুল এ তথ‌্য নিশ্চিত করে জানান, বর নাঈম সরদারের (২২) বাড়ি বরিশাল জেলার বাবুগঞ্জে। তার বাবার নাম আনোয়ার সরদার। আর কনের বাড়ি ঝালকাঠির বালিঘোনা গ্রামে। বিয়ের পর নাঈমের জামিন মঞ্জুর করেন বিচারক মো. শহিদুল্লাহ।

আব্দুল মান্নান রসুল আরও জানান, গত ৮ নভেম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণ মামলা করেন ওই স্কুলছাত্রী। এরপর গত ১৩ নভেম্বর নাঈমের বাবা আনোয়ার হোসেন ছেলেকে ঝালকাঠি থানায় সোপর্দ করেন। মামলার তদন্ত কর্মকর্তা এস আই নাজমুজ্জামান আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠান। আদালত নাঈমের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠান।

শনিবার অবকাশকালীন জেলা ও দায়রা জজ আদালতে জামিন শুনানির সময় আসামি পক্ষ ভিকটিমকে বিয়ের আগ্রহ প্রকাশ করে। নির্যাতিত পক্ষও প্রস্তাবে রাজি হলে বিচারক আদালত চত্বরেই ৫ লাখ টাকা দেনমোহরে বিয়ের নির্দেশ দেন। উভয়পক্ষের আইনজীবীদের উপস্থিতিতে বিয়ে হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে তারা আদালতে কাগজপত্র জমা দিলে শুনানি শেষে ২০ হাজার টাকা মুচলেকায় আসামির জামিন মঞ্জুর করেন আদালত।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন