শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

আমিরাতে লেডিস গ্রপের বিজয় দিবস ও নবান্ন উৎসব উদযাপন

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ৫:০৮ পিএম

বাংলা সংস্কৃতি ঐতিহ্যে নানা আয়োজনের মধ্যদিয়ে আরব আমিরাতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশী মহিলাদের সর্ববৃহৎ মহিলা সংগঠন ‘বাংলাদেশ লেডিস গ্রুপ আরব আমিরাত’-এর উদ্যোগে আমিরাতের জাতীয় দিবস, বাংলাদেশের বিজয় দিবস ও নবান্ন উৎসব উদযাপন করা হয়। গত শুক্রবার শারজাহ আল জুবাইর এলাকার বিশিষ্ট কমিউনিটি নেতা খোরশেদ জামানের বাগান বাড়িতে অনুষ্ঠিত হয় এ আয়োজন।

অনুষ্ঠানে নারীদের পরিধানে লাল সবুজ ও লাল হলুদে শাড়িতে মুখরিত হয়ে উঠে মরুর বুকে ছোট্ট এক বাংলাদেশ। সংগঠনটির ফাউন্ডার এডমিন লিজা হোসেইন, মডারেটর লাবন্য আদিল ও সাবিনা সুলতানার পরিচালনায় ও জুবায়ের ইফতেখার রনি, তাহমিনা প্রীতি এবং সোহানি হাবিবের সাবলীল উপস্থাপনায় ছিল বাচ্চাদের গেইম শো, চিত্রাঙ্কন, চোখ বেঁধে টিপ্ দাও ও বাস্কেট বল
প্রতিযোগিতা, নারীদের বালিশ খেলা, বাহারি রকমের পিঠা প্রতিযোগিতা। বিচারকের দায়িত্বে ছিলেন জেসমিন আক্তার সিআইপি, শরীফা ইয়াকুব, জেসমিন খোরশেদ ও লোপা কামরুন নাহার।

এদিকে একই সাথে সংগঠনটি বিজয় দিবস ও নবান্ন উৎসব উপলক্ষে শাহানা পারভীনের দায়িত্বে ও মডারেটর আবাদা বুশরার উপস্থিতিতে আবুধাবি ও আল আইনে মডারেটর সাদিয়া আবসার-এর দায়িত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্টি ব্যবসায়ী ও কমিউনিটি নেতা জাকির হোসেন, বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের সেক্রেটারি মোহাম্মদ ইয়াকুব সৈনিক, বাংলাদেশ বিজনেস কাউন্সিলের এক্সকিউটিব মেম্বার ও টোকিও সেট গ্রুপের চেয়ারম্যান মাহাবুব আলম মানিক সিআইপি, বাংলাদেশ ট্রাভেল এসোসিয়েশনের সদস্য সচিব হাবিবুর রহমান টিপু, বিশিষ্ট ব্যবসায়ী গোলাপ মিয়া, আদিল শিহাব ও হাবিবুর রহমানসহ আরো অনেকে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন