শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পুলিশ প্রহরায় শেরপুরের ভাস্কর্য ও মুর‌্যাল

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

শেরপুরে আইন প্রয়োগকারী সংস্থার কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে বন্ধবন্ধুর সব ভাস্কর্য ও মুর‌্যাল ঘিরে। জেলার বিভিন্ন প্রান্তে থাকা ১৪টি ভাস্কর্য ও ম্যুরালে পুলিশি প্রহরা বসানো হয়েছে। সেই সাথে জোরদার করা হয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। পৌরসভার পক্ষ থেকে বসানো হয়েছে সিসি ক্যামেরা।
কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি নির্মাণাধীন ভাস্কর্যে অজ্ঞাত দুর্বৃত্তরা ভাঙচুর চালায়। এমনটি ঘটনার পর সারাদেশের ন্যায় শেরপুরেও ভাস্কর্য ও ম্যুরালের নিরাপত্তায় কড়াকড়ি আরোপ করা হয়।
নকলা পৌর শহরের গড়েরগাঁও মোড়ে গিয়ে মুর‌্যাল চত্তরে পুলিশের উপস্থিতি দেখা যায়। শুধুমাত্র এই ম্যুরালটির নিরাপত্তায় নয় উপজেলা পরিষদ ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনেও বঙ্গবন্ধুর ম্যুারালের সামনেও পাহাড়া দিচ্ছে পুলিশ। সারা জেলার প্রতিটি ম্যুরাল এলাকায় পাহাড়া দিচ্ছে পুলিশ।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম বলেন, জেলা পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে দেখছেন। এজন্য নিরাপত্তার স্বার্থে জেলার সকল ভাস্কর্য ও ম্যুরালে পুলিশ প্রহরা বসানো হয়েছে। সেই সাথে টহলও জোরদার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন