মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ময়মনসিংহে প্রিমিয়ার লীগের সেমিফাইনালে থান্ডার ও সিক্সার্স

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ৭:১৬ পিএম

ময়মনসিংহে একশ বলের টুর্নামেন্ট ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লীগ (এমপিএল) পাওয়ারড বাই ফাস্ট ওয়াশ ২০২০-এর সেমিফাইনালে উঠেছে ময়মনসিংহ থান্ডার ও ময়মনসিংহ সিক্সার্স টিম। মঙ্গলবার ( ২২ডিসেম্বর) টুনামেন্টের দ্বিতীয় দিনের খেলায় এ ফলাফল নির্ধারন হয়।
সূত্র জানায়, দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে ময়মনসিংহ টাইগারসকে ৮৫ রানে হারিয়েছে ময়মনসিংহ সিক্সার্স। টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৫৪ রান করে সিক্সার্স। ফিফটি তুলে ঠিক ৫০ রানে অপরাজিত থাকেন মুনিম। এ সময় ৪৪ রান করেন আজমির। দ্বিতীয় উইকেটে ৯১ রানের জুটি গড়েন দুজন মিলে। দুটি করে উইকেট শাকিল ও সিজারের। জবাবে মাত্র ৬৯ রানে অলআউট হয় ময়মনসিংহ টাইগারস। তিন উইকেট শিবলুর। সর্বোচ্চ ৩০ রান মোহাম্মদ আশরাফুলের। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন মুনিম শাহরিয়ার। টানা দুই হারে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে ময়মনসিংহ টাইগারস।
এদিকে দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহ ঈগলস ৪ উইকেটে হারিয়েছে ওয়ারিয়রর্সকে। টস হেরে ব্যাট করতে নেমে ওয়ারিয়র্স ৫ উইকেটে তোলে ১১০ রান। সর্বোচ্চ ২২ রান আরাফাতের। দুটি করে উইকেট সাজ্জাদ ও ইলিয়াস সানির। জবাবে ঈগলস ২ বল আগে ম্যাচ জিতে নেয়। ইলিয়াস সানি ৫০ রানের ইনিংসে দলকে জেতান। অলরাউন্ড নৈপুন্যে হয়েছেন ম্যাচ সেরা। প্রথম ম্যাচে হারলেও টিকে রইলো ঈগলস।
জানা যায়, ছয়টি দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে। আগাগামী কাল বুধবার তৃতীয় দিনের খেলায় সকাল পৌনে দশটায় ময়মনসিংহ সিক্সার্স ও ময়মনসিংহ থান্ডার্স মাঠে নামবে। এরপর দুপুর ১টা ২৫ মিনিটে দ্বিতীয় ম্যাচে খেলবে ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ রাইডার্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন