বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে দুই পিস্তলসহ ৪ জন আটক

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ৫:৪৬ পিএম

ময়মনসিংহে র‌্যাব ও ডিবি পুলিশের পৃথক পৃথক অভিযানে দু’টি বিদেশী পিস্তলসহ চার জনকে আটক করা হয়েছে। বুধবার (২৩ ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মো: শাকিব (২০), হাবিবুর রহমান (২৬), এবং মোঃ সুজন মিয়া (৩৮) ও তাহসিন আহম্মেদ শাওন (২২)।
সংবাদ সম্মেলনে র‌্যাব -১৪ অধিনায়ক ইফতেখার উদ্দিন বলেন, গোপন সংবাদে নগরীর কেওয়াটখালী ওয়াপদার মোড় এলাকায় একটি সন্ত্রাসী ডাকাত দল ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করছে। পওে অভিযান চালিয়ে তিনজন কে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে গুলিভর্তি একটি বিদেশী পিস্তল, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং মাদক উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন ডাকাতি, অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

অপরদিকে জেলা ডিবি ওসি শঅহ কামাল আকন্দ জানান, পৃথক অভিযানে সদর উপজেলার খাগডহর এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি সহ অস্ত্র ব্যবসায়ী মোঃ তাহসিন আহম্মেদ শাওন (২২) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। ফলে আসামীকে বুধবার বিজ্ঞ আদালতে সোর্পদ করে ০৭ (সাত) দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছে। তাঁর বাড়ী ভালুকা উপজেলঅর শিমুলতলা এলাকায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন