বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ার শেরপুরে পঞ্চম শ্রেণীর ছাত্রী অপহৃত, গ্রেফতার এক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ৫:৫২ পিএম

বগুড়ার শেরপুরে পঞ্চম শ্রেণীর এক ছাত্রী অপহৃত হয়েছে। এই ঘটনায় অপহৃত ওই ছাত্রীর মা আন্না খাতুন বাদি হয়ে বুধবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় তিনজনকে অভিযুক্ত করা হয়েছে। এরমধ্যে সুমু প্রামাণিক (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। তিনি উপজেলার খানপুর ইউনিয়নের ভীমজানি দক্ষিণপাড়া গ্রামের মৃত দেওয়ান আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের ভীমজানি দক্ষিণপাড়া গ্রামের ফেরদৌস প্রামাণিকের মেয়ে স্থানীয় ভীমজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চমশ্রেণীতে লেখাপড়া করেন। কিন্তু বেশকিছুদিন ধরে প্রতিবেশি এরশাদ হোসেন ওই স্কুলছাত্রীকে নানাভাবে উত্যক্ত করে আসছিল। বিষয়টি নিয়ে একাধিকবার তাকে সর্তক করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ০৫ডিসেম্বর সন্ধ্যার দিকে এই ছাত্রীকে কৌশলে বাড়ি থেকে ডেকে রাস্তায় নিয়ে যান অপহরণকারী চক্রের সদস্যরা। পরবর্তীতে ওই ছাত্রীকে জোরপূর্বক একটি সিএনজি চালিত অটোরিকসায় তুলে মির্জাপুর বাজারের দিকে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে নিখোঁজ রয়েছেন তিনি।

জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ বলেন, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে। সে অনুযায়ী ওই ছাত্রীকে উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন