শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

থাই রাজার প্রেমিকার সহস্রাধিক ‘গোপন’ ছবি ফাঁস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ৬:১৫ পিএম

থাইল্যান্ডের রাজা ভাজিরালংকর্নর প্রেমিকা সিনিনাত ওয়ংভাজিরাপাকদির সহস্রাধিক ছবি ফাঁস হয়েছে। যার মধ্যে শতাধিক ছবি ‘নগ্ন বা অর্ধনগ্ন’। ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য সান এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

দ্য সানের প্রতিবেদনে বলা হয়েছে, ওইসব ‘আপত্তিকর’ ছবি নিজের মোবাইলে তুলে রাজা ভাজিরালংকর্নকে পাঠিয়েছিলেন সিনিনাত। এর পর তার ফোন হ্যাক হলে সেসব ছবি ভাইরাল হয়ে যায়। সিনিনাত অনেক আগে ওইসব নগ্ন ছবি নিজে তুলছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, সিনিনাত অনেক আগে ওইসব নগ্ন ছবি নিজে তুলছেন। এরপর কয়েক বছর পরে ব্রিটিশ সাংবাদিক অ্যান্ড্রু ম্যাকগ্রিগোর মার্শাল পান সেসব ছবি।
গত সেপ্টেম্বরে প্রেমিকা সিনিনাতের কাছ থেকে কেড়ে নেওয়া ‘রয়্যাল কনসর্ট’ বা ‘রাজসঙ্গী’র মর্যাদা ফিরিয়ে দেন ভাজিরালংকরান। এর কয়েক মাসের পরেই এই ঘটনা ঘটলো। ভাজিরালংকরান এর আগে তিন বিয়ে করেছেন। তবে ইতোমধ্যে সবার সঙ্গে ডিভোর্স হয়েছে। বর্তমানে তিনি থাকছেন সিনিনাথের সঙ্গে।

এদিকে অনেকের ধারণা, রাজ পরিবারের অন্দরের লড়াই এবং বিদ্বেষের ফলাফল এই ঘটনা। রাজার সাবেক কোন স্ত্রীর যোগসাজগে সিনিনাতের এমন ফটো ফাঁস হয়েছে। গত সেপ্টেম্বরে প্রেমিকা সিনিনাতের কাছ থেকে কেড়ে নেওয়া ‘রয়্যাল কনসর্ট’ বা ‘রাজসঙ্গী’র মর্যাদা ফিরিয়ে দেন ভাজিরালংকর্ন। এর কয়েক মাসের পরেই এই ঘটনা ঘটলো।
প্রসঙ্গত, থাইল্যান্ডের প্রথা অনুসারে রাজা তার ইচ্ছে অনুযায়ী স্ত্রীর বাইরে কাউকে রাজকীয় সঙ্গী বা কনসোর্ট উপাধি দিতে পারেন। এই কনসোর্ট মূলত রাজার একজন সঙ্গিনী বা পার্টনার। সিনিনাতকে রাজা ভাজিরালংকর্নের সঙ্গিনী হিসেবে নাম ঘোষণার মাত্র কয়েক মাস পরেই গত বছরের অক্টোবরে তার কনসোর্ট পদবী বাতিল করা হয়েছিল। সূত্র : দ্য সান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন