শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শিগগিরই ডিএসইর এসএমই বোর্ড চালু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে মিল রেখে ডিএসই মূল বোর্ডের পাশাপাশি এসএমই বোর্ড এবং অল্টারনেটিভ ট্রেডিং বোর্ড চালুর জন্য কাজ করছে। ডিএসই ইতোমধ্যে এসএমই বোর্ড চালুর জন্য কাজ শেষ করেছে। এর টেকনিক্যাল কাঠামো শেষ পর্যায়ে। 

গতকাল বুধবার ডিএসই ট্রেনিং একাডেমি কর্তৃক আয়োজিত সপ্তাহব্যাপী ব্রোকারেজ হাউজের কর্মকর্তাদের নিয়ে ‘কম্পলায়েন্স এন্ড ইন্টারএক্টিভ ইস্যুস ফর ট্রেকহোল্ডারস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনকালে স্বাগত বক্তব্যে ডিএসই প্রধান পরিচালন কর্মকর্তা এম সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ এসব কথা বলেন।
এ সময় তিনি বলেন, ডিএসই ইতিমধ্যে এসএমই কোম্পানি প্রসেস করছে। অন্যদিকে অল্টারনেটিভ ট্রেডিং বোর্ড এর রুল সম্পন্ন হয়েছে রেগুলেশনস অচিরেই সম্পন্ন হবে। এ দুটি বোর্ড চালু হলে পুঁজিবাজারের গভীরতা অনেক বাড়বে।

কর্মশালার প্রশিক্ষণার্থীদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন দেন ডিএসই উপমহাব্যবস্থাপক মো. আব্দুর রাজ্জাক, মোহাম্মদ শফিকুল ইসলাম ভূঁইয়া ও মোহাম্মদ ইমাম হোসেন, বিএসইসি’র পরিচালক মো. আবুল কালাম এবং নির্বাহী পরিচালক মোহাম্মদ রেজাউল করিম। সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ডিএসই ট্রেনিং একাডেমির সিনিয়র ম্যানেজার মুহাম্মদ রনি ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন