শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, ছয়টি গুলি, দুই হাজার ইয়াবা বড়িসহ চার ব্যক্তিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গত মঙ্গলবার রাতে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- মোহাম্মদ আবদুল্লাহ ওরফে পিচ্চি মনির, মোহাম্মদ আক্তার, মো. মহিউদ্দিন আহমেদ ও মোহাম্মদ আজিম। গতকাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, চক্রটিকে বেশ কয়েক দিন ধরে মনিটরিং করা হচ্ছিল। তারা বিভিন্ন সময়ে তাদের অবস্থান পরিবর্তন করছিল। পরে তাদের অবস্থান নিশ্চিত হওয়ার পর অভিযান পরিচালনা করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ভাষ্য, অভিযানকালে চার ব্যক্তির মধ্যে মোহাম্মদ আবদুল্লাহ ওরফে পিচ্চি মনির তার সঙ্গে থাকা বিদেশি পিস্তল দিয়ে অভিযান পরিচালনাকারী দলের সদস্যদের ওপর গুলি করতে উদ্ধত হন। পরে কৌশলে তার কাছে থাকা পিস্তলটি জব্দ করা হয়। একই সঙ্গে জব্দ করা হয় ছয়টি গুলি। এ ছাড়া বাসাটি থেকে দুই হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো কার্যালয়ের (উত্তর) সহকারী পরিচালক মো. মেহেদী হাসান জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের গডফাদারকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন