ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বান্দরবানে ভয়াবহ আগুনে পুড়েছে ১৩টি দোকান

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১:৫৬ পিএম

বান্দরবান জেলা সদরের কেএসপ্রু মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ১৩টি দোকান। আর এই ঘটনায় প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয় সুত্রে জানা যায়।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮.১৫ মিনিটে বান্দরবান বাজারের কেএসপ্রু মার্কেটের একটি দোকান থেকে আগুনের সুত্রপাত ঘটে। এসময় আগুনের তীব্রতা বেড়ে পাশ্ববর্তী দোকানে ছড়িয়ে পড়ে আর আগুনে পুড়ে ছাই হয়ে যায় ১৩টি দোকানের মালামাল। স্থানীয়দের দাবী,মার্কের্টের একটি দোকানের পিছন থেকে আগুনের সুত্রপাত ঘটে এবং আগুন দ্রুত ছড়িয়ে মার্কেট সম্পূর্ণ পুড়ে যায়। ভয়াবহ এই অগ্নিকান্ডে একটি ওষুধের দোকান,একটি লাইব্রেরী,৩টি মুদি দোকানসহ কয়েকটি ইলেকট্রনিক মেশিনারীর দোকান পুড়ে নি:স্ব হয়ে যায় ব্যবসায়ীরা।

এদিকে আগুনের সংবাদ পেয়ে বান্দরবান ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে। পরে ফায়ার সার্ভিসের পাশাপাশি সেনাবাহিনী, পুলিশ, রেডিক্রিসেন্ট ও স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে কাজ করে, প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো.কামাল উদ্দিন ভুইয়া জানান,আমরা অগ্নিকান্ডের সংবাদ পাওয়া মাত্রই আগুন নিভানোর কাজে নেমে পড়ি,প্রাথমিকভাবে ১৩টি দোকান পুড়ে যাওয়ায় তথ্য পাওয়া গেছে তবে আগুনের ক্ষয়ক্ষতির সঠিক পরিমান তদন্ত স্বাপেক্ষে জানা সম্ভব হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন