ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় বৈদ্যুতিক সংযোগে কাজ করার সময় ঠিকাদারের দুই শ্রমিকের মৃত্যু, আহত ৩

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ৫:১৮ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় বৈদ্যুতিক সংযোগের খুঁটিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের দুই শ্রমিকের মৃত্যু ও ৩ শ্রমিক আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ১ জনকে আশংস্কজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হতাহতরা নির্বাহী প্রকৌশলীর অধিনস্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মচারী বলে জানায় আনোয়ারা পল্লী বিদ্যুৎ সমিতি।
আনোয়ারা পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানাযায়, বিদ্যুতের নির্বাহী প্রকৌশলীর অধিনে ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সংযোগের কাজ চলছে। বৃহস্পতিবার আনোয়ারা পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে অবহিত না করে রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া এলাকায় বৈদ্যুতিক খুঁটিতে তার সংযোজন করতে গেলে এক খুঁটি থেকে অন্য খুঁটি সংযোগ দেওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে। এতে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে ঠাকুরগাঁও এলাকার কোম্পানীর পুত্র মোমিনুল (৩০) ও একই এলাকার আজিজের পুত্র সবুজ (২০)ও মৃত্যু ঘটে। এসময়ে গুরুতর আহত অবস্থায় ঠাকুরগাঁও এলাকার তৈয়বুর পুত্র আমিন (৩০), বেলাল হোসেনের পুত্র মেহেদী (৩০) ও তাহেরের পুত্র ফেরদৌস আলীকে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে মেহেদীর অবস্থা আশংস্কজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণকার হয়েছে বলে জানান দায়িত্বরর্ত চিকিৎসক।
আনোয়ারা পল্লী বিদ্যুৎ সমিতি ব্যবস্থাপনা পরিচালক বেলায়েত হোসেন জানান, বিদ্যুতের নির্বাহী প্রকৌশলীর অধিনস্ত ঠিকাদারী প্রতিষ্ঠান আনোয়ারা পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে কোন ধরণের অবহিত না করে রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া এলাকায় কাজ করতে গেলে এ দূর্ঘটনা ঘটেছে।
আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাহিদ মুহাম্মদ সাইফুদ্দিন বলেন, বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলার রায়পুর এলাকা থেকে বিদ্যুৎস্পৃষ্ট ৫ জনকে নিয়ে আসা হয় হাসপাতালে। এসময় দুইজন মৃত অবস্থায় ছিলো। এদের মধ্যে দুইজন হাসাপাতালে ভর্তি আছেন এবং ১ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন