বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তালতলা বস্তিতে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে বিএনপি নেতা আমিনুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ৭:৩৫ পিএম

রাজধানীর পল্লবীর তালতলা খিচুরি পট্টি বস্তিতে গত সোমবার আগুন লেগে দুই শতাধিক বসতঘর পুড়ে যায়। সহায় সম্বলহীন হয়ে পড়ে কয়েকশো পরিবার। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ঘঠনাস্থল পরিদর্শন করেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ক্যাপ্টেন এবং বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হক। তিনি ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নেন এবং অসহায় পরিবারদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। আমিনুল হক বলেন, তার নির্বাচনী এলাকার জনগণের পাশে সবসময় ছিলেন, আছেন এবং থাকবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আমিনুল হক বলেন, বর্তমান সরকারের আমলে এই ধরনের অগ্নিকান্ডের ঘটনা থামানো যাবে না। কারন বস্তিবাসীদের উচ্ছেদ করতে পরিকল্পিত উপায়ে এ আগুন লাগানো হচ্ছে। এর কোনো সুষ্ঠ তদন্ত হয় না। হয় না কোনো বিচার। এটা খুবই দুঃখজনক। এতে সাধারণ খেটেখাওয়া মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছে। এই দুর্ভোগে পড়া বস্তিবাসীর পুনর্বাসনও করে না সরকার। তাদের পুনর্বাসন করা আমার এবং এই বস্তিবাসীর যৌক্তিক দাবি।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মোসাব্বের হোসেন, সংরক্ষিত নারী ওয়ার্ড কমিশনার মেহেরুননেসা, শ্রমিক দলের রূপনগর থানার সভাপতি আব্দুর রব, স্বেচ্ছাসেবক নেতা গোলাম কিবরিয়া, ৫নং ওয়ার্ড বিএনপি নেতা মো. আশরাফ আলী গাজী, মো. মোতালেব হাওলাদার, বাচ্চু, আব্বাস, ৩নং ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক মো. নজু মাদবর, মো. টুটুল, মুক্তিযোদ্ধা হাসান, মো. লালন, মো. খায়ের জহির, সাবেক ছাত্রদল নেতা মো. জামাল হোসেন বাপ্পি, মো. আরিফ হোসেন, দেওয়ান বিপ্লব, মো. মনা, ইমরান, আরিফ, রাসেল ফারুক, নাাসির, শাহিন, মাসুদ, নিরব, সালমান, ওমর, জুয়েল, রানা, সানি, বাবু, সিজার। রূপনগর থানা ছাত্রদল নেতা মো. নাঈম, মো. আরিফুল ইসলাম, সোহাগ, কাউসার, মেহেদী, সোহেল, মহিলা দল নেত্রী দিলারা পলি, রানী, আসমাসহ যুবদল, সেচ্ছাসেবক, ছাত্রদলের স্থানীয় নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন