শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে স্বামীকে আটকে রেখে স্ত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ১২:০৪ এএম

রাজধানীর মধ্য বাড্ডা বাজার রোডের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে কারিমা জাহান (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০ টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কারিমা শরিয়তপুর ডামুড্ডা উপজেলার কবির মিয়ার মেয়ে। স্বামী রফিক মিয়ার ও দুই বছরের একমাত্র ছেলে ইউনুসকে নিয়ে মধ্য বাড্ডা বাজার রোড রুহুল আমিনের দোতলা বাড়ির নিচ তলাতে ভাড়া থাকতেন। বাসার পাশে মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে স্বামী রফিকের।

কারিমার স্বামী রফিক বলেন, গতকাল সকালে স্ত্রীর সাথে একটু রাগারাগি হয়। পরে আমি বাচ্চাকে নিয়ে বাইরে থেকে ঘুরে আসি। বাসায় আসার পর বাচ্চার মা আমার জন্য খাবার দিলে আমি পরে খাবো জানালে সে ভুলবুঝে আমার রুমের দরজা আটকে রেখে পাশের আরেকটি রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে আমি বাড়িওয়ালাকে ফোন দিয়ে বিষয়টি জানালে তিনি এসে পাশের রুমের জানলা দিয়ে উঁকি দিয়ে দেখেন কারিমা ফ্যানের সাথে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। পরে বাড়ির মালিক প্রথমে আমার রুমের দরজা খুলে দেয়। এরপর পাশের রুমের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন