শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দলে বিদ্রোহ বরদাশত করা হবেনা বগুড়ায় এস এম কামাল

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ৫:১৮ পিএম

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ( রাজশাহী বিভাগ ) এস এম কামাল বলেছেন, আওয়ামীলীগে এখন আর দুর্বৃত্তায়ন চলবেনা। নেত্রী দেশে ফেরার সময় থেকে যারা দলের জন্য নিরলসভাবে কাজ করেছেন। ত্যাগ তিতিক্ষা সহ্য করেছেন। দলে তাদের মূল্যায়ন করা হচ্ছে।

তিনি বলেন, আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচনে দল যাতে ঐক্যবদ্ধ থাকে সেটা সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হচ্ছে। নির্বাচনগুলোতে যারা দলের বিরুদ্ধে কাজ করবে তাদের কোনভাবেই বরদাশত করা হবেনা।

এস এম কামাল শুক্রবার বাদ জুম্মা বগুড়ার পর্যটন মোটেলে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় বক্তব্য দিতে গিয়ে উপরোক্ত কথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার পরে দেশে জঙ্গীবাদ ও পাকিস্তানি ধারার রাজনীতির সুচনা হয়েছিল জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

তিনি বগুড়ার উন্নয়ন প্রসঙ্গে বলেন, শেখ হাসিনার কাছে উন্নয়ন প্রশ্নে গোপালগঞ্জ ও বগুড়ার গুরুত্ব একই। তবে এক্ষেত্রে স্থানীয় সরকারি ও বিরোধীদলীয় এমপিদের উদ্যোগী হতে হবে।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, সরকারের বর্তমান মেয়াদেই বগুড়ায় একটি পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হবে।
বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর পরিচালনায় এই মত বিনিময় সভায় আরো বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় সদস্য শাহাবুদ্দীন ফরায়জী, জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন