শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর চাটখিলে বাগানে মিলল রিকশা চালকের লাশ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ৫:২১ পিএম

চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়ন থেকে নুরুল আমিন (৩৫) নামের এক ব্যাটারি চালিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের গলায় একটি গামছা পেঁছানো ছিল। ঘটনাস্থলে নিহত নুরুল আমিনের রিকশাটি পাওয়া যায়নি।

শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ধর্মপুর গ্রামের মুন্সি বাড়ী এলাকার বাগান থেকে পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে। নিহত নুরুল আমিন চাটখিল পৌরসভার ছয়ানি টগবা গ্রামের আলী আহম্মদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাসা থেকে রিকশা নিয়ে বের হয়ে আসে নুরুল আমিন। রাত ১০টার দিকে স্থানীয় লোকজন ধর্মপুর গ্রামের মুন্সি বাড়ী এলাকার সড়কের পাশের একটি বাগানে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে অবগত করে। দূর্বৃত্তরা তাকে হত্যা করে রিকশাটি নিয়ে গেছে বলে ধারণা করছে স্থানীয়রা।

চাটখিল থানার ওসি মো আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা রিকশা চালক নূরুল আমিনকে গলায় গামছা পেঁছিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন