মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরের ভাঙ্গায় ১০ ডাকাত আটক, অস্ত্র ও গুলিসহ লুন্ঠিত মালামাল উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ৪:৫৪ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ছোট হামিরদী গ্রামের দেলোয়ার ফকির ও বড় হামিরদীর কাজী ফাহাদ ইসলাম শোভনের বাড়ীতে ডাকাতির ঘটনায় ১০ ডাকাতকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। শনিবার সকালে ভাঙ্গা থানায় সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

তিনি জানান, আটককৃতদের নিকট থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি, চাইনিজ কুড়াল, শাবল, স্ক্রু-ড্রাইভারসহ লুন্ঠিত মালামালের মধ্যে ৫৪ হাজার টাকা, একটি ল্যাপটপ, তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, গোপালগঞ্জ সদরের মাতলা গ্রামের ফরিদ খাঁ (৪৭), কাশিয়ানীর ধানজাইলের ইসলাম মোল্লা (৫২), পদ্ম বিলের বেলায়েত শেখ (৩৫), মুকসুদপুরের চর বাহারা গ্রামের শহীদুল শেখ (৩৩), ফরিদপুরের ভাঙ্গার ব্রাক্ষমকান্দার হাবিব মুন্সী (৪৫) ও মুসা ব্যাপারী (৪৫), বাররা গ্রামের সুজন সরদার (৩৯), সালথা উপজেলার বলিভদ্রদি গ্রামের ওবায়দুর মাতুব্বর (২৬), ফেনীর দাগনভুইয়ার মেহেদীপুরের বদিউল আলম (৫০) এবং কুমিল্লার মুরাদনগরের কেমতলী গ্রামের পলাশ কর (২৮)।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, গত ১৩ ডিসেম্বর উপজেলার ছোট হামিরদী গ্রামের দেলোয়ার ফকির ও ১৭ ডিসেম্বর বড় হামিরদীর কাজী ফাহাদ ইসলাম শোভনের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে। ঘটনার পর দেলোয়ার ফকির দুইজনকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ চুন্নু মাতুব্বর নামের একজনকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে তার স্বিকারোক্তি অনুযায়ী পুলিশ আরো নয়জনকে আটক করে। তাদের নিকট থেকে উপরোল্লিখিত অস্ত্র ও মালামাল উদ্ধার করা হয়। আটককৃতদের আদালতে উপস্থাপন করা হয়েছে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন