বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এনআরবিসি ব্যাংকের ৮৩তম শাখা উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

পর্যটন ও স্থানীয় শিল্পের বিকাশে যাবতীয় ব্যাংকিং সেবা নিয়ে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে যাত্রা শুরু করলো এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক লিমিটেড। গতকাল ট্রেড লিংক সেন্টারে কক্সবাজার শাখার উদ্বোধান করা হয়। ব্যাংকের ৮৩তম এই শাখার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে ব্যাংকের পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে কক্সবাজার জেলা প্রশাসনের এডিসি (জেনারেল) মো. আমিন আল পারভেজ ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান উপস্থিত ছিলেন। ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাাংক সমাজের সর্বস্তরের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে প্রযুক্তিনির্ভর নানা সেবা প্রসার ঘটাচ্ছে। কক্সবাজারের এই শাখার মাধ্যমে পর্যটন শিল্পের বিকাশে অর্থায়নসহ প্রয়োজনীয় সহযোগিতা দেয়া হবে। এছাড়া এই অঞ্চলের ক্ষুদ্র, মাঝারি ও বড় সব ধরনের শিল্পের উন্নয়নের সাথে থাকবে ব্যাংকটি। আঞ্চলিক অর্থনৈতিক কর্মকান্ডকে বেগবান করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে। তিনি বলেন, এই মহামারির সময়েও ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশাপাশি এনআরবিসি ব্যাংক কৃষকদের পাশেও থেকেছে।

অনুষ্ঠানে ব্যাংকের কক্সবাজার শাখার ব্যবস্থাপক রফিকুল হায়দার চৌধুরীসহ গ্রাহক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন