বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী জেলা পরিষদের আটককৃত নির্বাহী কর্মকর্তার আত্মহত্যার চেষ্টা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২০, ১:৫১ পিএম

রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) নুরুজ্জামান আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি রয়েছেন। ঘটনাটি শুক্রবার ঘটলেও রোববার বিষয়টি জানাজানি হওয়ায় এ নিয়ে জেলায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে সরকারি গাড়িতে মাদক পরিবহনের দায়ে কারাগারে অন্তরীণ থাকা চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নাদিম সরকার জানান, গত বুধবার বুকের ব্যথা নিয়ে নুরুজ্জামানকে চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগার থেকে সদর হাসপাতালের ৩নং কেবিনে ভর্তি করা হয়। গত শুক্রবার বেলা ২টার দিকে কেবিনের বাথরুমের সিলিংয়ের সঙ্গে ট্রাউজারের ফিতা দিয়ে নুরুজ্জামান গলায় ফাঁস দেন। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ তাৎক্ষণিক জানতে পেরে বাথরুমের দরজা ভেঙে তাকে উদ্ধার করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে স্থানান্তর করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারের জেলার ইসমাইল হোসেন জানান, তিনিও বিষয়টি শুনেছেন এবং নুরুজ্জামান রাজশাহীতে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলঘর এলাকা থেকে নুরুজ্জামানসহ দুইজনকে কোমল পানীয়র বোতলে সাড়ে ৬ লিটার ফেনসিডিলসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ ঘটনায় পরের দিন সদর থানায় মামলা দায়ের করা হলে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
হাসান ইমাম রাসেল imam ২৮ ডিসেম্বর, ২০২০, ১১:৫১ পিএম says : 0
এই ইউ এনও ২০১৪ সালে নোয়াখালী কোম্পানীগঞ্জ থাকা অবস্থায় সংবাদ প্রকাশের জেরে আমাকে মোবাইল কোর্টে সাজা দিয়ে জেলে পাঠায় আজ সে নিজেই জেলে। আল্লাহর বিচার দেখেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন