বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা

প্রতারক গ্রেফতার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ইমোতে এক নারীকে প্রেমের ফাঁদে ফেলে তার কাছ থেকে টাকা হাতিয়ে নেয়া সাইফুল ইসলাম ওরফে জুম্মন খান (৪০) নামে এক ব্যক্তিকে গত রোববার রাতে ঢাকার ফকিরাপুল এলাকা থেকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর পুলিশ পবা থানার একটি দল। তার বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার বজরুসার গ্রামে। বাবার নাম আজিজুল খান।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, প্রতারক জুম্মন খান নিজেকে একজন আমেরিকা প্রবাসী পরিচয় দিয়ে রাজশাহীর পবা থানা এলাকার এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে বাংলাদেশে স্থায়ীভাবে বসবাসের কথা বলে গত জুন মাসে ইসলামী শরীয়াহ মোতাবেক ওই প্রতারক বিয়েও করেন। বিয়ের আগে ও পরে তিনি ওই নারীর কাছ থেকে ব্যবসায়ীক সমস্যার কথা জানিয়ে ১১ লাখ ৩৯ হাজার ৫০০ টাকা হাতিয়ে নেন। পরে তার প্রতারণার বিষয়টি বুঝতে পেরে ওই নারী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত করতে গিয়ে পুলিশ দেখে- আমেরিকা নয়, প্রতারক জুম্মন অবস্থান করছেন ঢাকার মতিঝিল এলাকায়। এরপরই পবা থানার এসআই শরিফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এরপর তাকে রাজশাহী আনা হয়। গতকাল দুপুরে এই প্রতারককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন