শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় সম্মেলন বন্ধের দাবীতে আ.লীগের একাংশের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ১১:১২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় আগামী ৩১ ডিসেম্বও অনুষ্ঠিতব্য আ‘লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত করার দাবীতে উপজেলার বিভিন্ন স্থানে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আ‘লীগের একাংশ। উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের নির্দেশে সোমবার বিকেলে মঠবাড়িয়া পৌরসভা, মিরুখালী, বড়মাছুয়া, সাপলেজা, তুষখালী ও ষাফা বাজারসহ বিভিন্ন বাজারে একযোগে সড়ক অবরোধ করে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় মঠবাড়িয়া-ঢাকা সড়কসহ বিভিন্ন সড়কে টায়ার জালিয়ে সড়ক অবরোধ করা হয়।
উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর জানান, উপজেলা আ‘লীগ সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌদের সহযোগীতায় গত জাতীয় সংসদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী আশরাফুর রহমান ও উপজেলা পরিষদ নির্বাচনে তারই বড় ভাই উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদের সমর্থিত প্যানেল সভাপতি এমাদুল হক খান ও সম্পাদক আরিফ-উল-হককে বানাতে এ পাতানো সম্মেলন তৃনমুলের দলীয় নেতা কর্মিরা মানছে না। তিনি এ সম্মেলনকে সামনে রেখে ত্যাগী নেতাদের বাদ দিয়ে ভূয়া কাউন্সিলর বানানোর অভিযোগ আনেন।
এদিকে এ ঘটনায় পৌর শহর সহ ১১টি ইউনিয়নে টানটান উত্তেজনা বিরাজ করছে। বড় ধরনের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ২৯ ডিসেম্বর, ২০২০, ১:০৯ পিএম says : 0
Islam full fill all the fundamental needs, Food, Shelter, education, Medical facilities, Life security, live with human dignity.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন