বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে হিজড়া সরদারকে কুপিয়ে হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ৪:৫১ পিএম

গাজীপুরে ভাড়াটিয়া সেজে এক হিজড়া সরদারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার গাজীপুর মহানগরীর খাইলকুর ভাল্কারটেক মোল্লা মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হিজড়া সরদার লাইলী ভান্ডারী (৬০) বি-বাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার নতুন কদমতলী এলাকার ইসমাইল সরকারের সন্তান।
স্থানীয়দের বরাত দিয়ে গাছা থানার ওসি মোঃ ইসমাইল হোসেন জানান, প্রায় ১৬ বছর আগে ভিকটিম লাইলী ভান্ডারী গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৩নং ওয়ার্ডের ভাল্কারটেক মোল্লা মার্কেট এলাকায় “ভান্ডার ভিলা” নামক তিনতলা একটি বাড়ি নির্মাণ করে স্থায়ীভাবে বসবাস করতেন। প্রতি তলায় অন্য হিজড়ারা ভাড়া থাকতো। সম্প্রতি ওই ভবনে এক-দুটি কক্ষ ছাড়া প্রায় সব ভাড়া কক্ষ গুলোই খালি হয়ে যায়। দুই সপ্তাহ আগে দুলাল ও মানিক নামে দুই যুবক ১০ হাজার টাকা অগ্রীম দিয়ে ওই ভবনের তৃতীয় তলার একটি কক্ষ ভাড়া নেয়। বাসা ভাড়া নেয়ার সময় তারা নিজেদের গার্মেন্টসের অফিসার পরিচয় দেয়। ধারণা করা হচ্ছে ওই হিজড়া সরদারের স্বর্ণালংকার ও টাকা পয়সা লুট করার জন্য দূর্বৃত্তরা বাসা ভাড়া নিয়ে ওই বাসায় অবস্থান করছিল। পরে তাকে হত্যা করে পালিয়ে যায়।
মৃত্যুর আগে আহত হিজড়ার দেয়া বক্তব্যের বরাত দিয়ে প্রতিবেশী খালেদা আক্তারকে জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ওই দুই যুবক তাদের ভাড়া কক্ষের দরজার লক নষ্ট হয়েছে বলে বাড়ির মালিক হিজড়া সরদার লাইলী ভান্ডারীকে ডেকে নেয়। ভিকটিম লাইলী ভান্ডারী কক্ষের ভেতরে ঢুকলে কিছু বোঝার আগেই ওই দুই যুবক তার মুখে কসটেপ লাগিয়ে এবং হাত পা বেঁধে ফেলে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে তাকে মৃত ভেবে হত্যাকারীরা রক্তমাখা কাপড়-চোপড় পরিবর্তন করে কক্ষের দরজায় তালা লাগিয়ে পালিয়ে যায়। প্রায় আধা ঘন্টা পর ভিকটিম লাইলী ভান্ডারীর জ্ঞান ফেরার পর জানালা দিয়ে ডাক-চিৎকার করলে স্থানীয়রা তালা ভেঙ্গে তাকে উদ্ধার করে। প্রথমে তাকে তারগাছ এলাকার তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দুইটার দিকে হিজড়া সরদার লাইলী ভান্ডারী মারা যান।
ওসি আরো জানান, ঘটনার পর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎমিশ, গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ আহসানুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত হিজড়া সরদার লাইলী ভান্ডারীর শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মঙ্গলবার মরদেহের ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের গ্রেফতার করা হবে। এ ঘটনায় গাছা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন