শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়া শহরের উঠতি বয়সী মোটরসাইকেল বাইকারদের আকর্ষণীয় স্থান এখন ভেড়ামারার মাদক স্পট

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ১২:০১ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারায় চলছে রমরমা মাদক ব্যবসা। ফেনসিডিল, গাঁজা, বাংলামদ, ইয়াবা ও ট্যাপেন্টা ট্যাবলেটসহ বিভিন্ন মাদক দ্রব্য কেনা বেচা হচ্ছে অবাধে। উপজেলার বাহিরচর ইউনিয়নসহ বিভিন্ন স্পটে মাদক ব্যাবসায়ীরা এখনো সক্রিয়।

অনুসন্ধানে জানাগেছে, ভেড়ামারার পুরাতন ফেরিঘাটের সামনে মুকুল নামক এক ব্যাক্তি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। এছাড়া মুন্সির মোড়ে কানকাটা রহমান, রবিউল, বাবুল ও মোস্তফা মাদক কেনা বেচার সাথে জড়িত। লালন শাহ টোল প্লাজার পশ্চিম পাশের চায়ের দোকানদার মাহবুল ও তার স্ত্রী মাদক ব্যবসার সাথে জড়িত।

সম্প্রতি ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা গাঁজাসহ আটক করে উভয়কে ৯মাসের কারাদন্ড প্রদান করলেও থেমে নেই মাদক ব্যবসা। ভেড়ামারা থানা কমপ্লেক্স এলাকায় তাহমিনা ও তার স্বামী পাকলু মাদক ব্যবসার করে আসছে বলে জানা গেছে।কুষ্টিয়া ভেড়ামারা মহাসড়কের কয়েকটি স্পটে মাদক সহজ লভ্য হওয়ায় কুষ্টিয়া শহরের উঠতি বয়সি মোটরসাইকেল বাইকারদের আকর্ষনীয় স্হান হয়ে উঠেছে এটি।এভাবেই ২০১৪ সালে মাদকের লোভে নিহত হয় কুষ্টিয়া শহরের রেনউইক মোড়ের অগ্রনী ব্যংকের তৎকালীন এজিএম ওয়াহিদুল ইসলামের ছেলে লিপু(২১)। সে বছর ৩১ আগস্ট রবিবার কুষ্টিয়া শহরের নিজ বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হওয়ার পর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিলো না নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্র তৌহিদুল ইসলাম লিপুর। ঐদিন দুপুরে নিহত লিপুর শেষ কথা হয়েছিল তার ছোট বোনের সাথে।সে সময় লিপু কুষ্টিয়া ভেড়ামারা সড়কের লালন শাহ সেতুর ওপর অবস্হান করছিল বলে নিহতের বোন জানিয়েছিল ।ঐদিন সন্ধ্যায় তার বন্ধুরা তাকে ইয়াবা ও ফেনসিডিল খাওয়ায়। পর দিন হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন