শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

হ্যাপিকে ‘ম্যানেজ’ করেছেন ক্রিকেটার শাহাদাত

প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : ‘আসামিরা আমাকে কোনোরকম খুন্তির ছ্যাঁকা দেননি। দুর্ঘটনায় আমার পা ভেঙে যায়। আমি ম্যাজিস্ট্রেট ও ডাক্তারের কাছে কিছু বলছি কিনা, খেয়াল নেই। মানুষের পরামর্শে এই মামলা করি।’ ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী জেসমিন জাহানের বিরুদ্ধে করা মামলায় আদালতে সাক্ষ্য দিতে গিয়ে একথা বলেছে নির্যাতিতা গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপি (১১)। গতকাল ঢাকার ৫ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক তানজিনা ইসমাইল পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেছেন। সাক্ষ্য গ্রহণের সময় আদালতে উপস্থিত ছিলেন ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী জেসমিন জাহান।
এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী আলী আজগর স্বপন সাংবাদিকদের বলেন, মাহফুজা আক্তার হ্যাপির এ জবানবন্দির পর রাষ্ট্রপক্ষ তাকে বৈরী সাক্ষী (যে সাক্ষী রাষ্ট্রপক্ষে সাক্ষ্য দেয় না) ঘোষণা করে জেরা করেছে। এর আগে ১৭ আগস্ট হ্যাপির জবানবন্দি রেকর্ডকারী বিচারক স্নিগ্ধা রানী চক্রবর্তী আদালতে সাক্ষ্য দিয়েছেন। সেখানে তিনি বলেছেন, হ্যাপি স্বেচ্ছায়, সজ্ঞানে তার কাছে জবানবন্দি দিয়েছে। এতে হ্যাপিও স্বাক্ষর করেছে।
মামলার নথি সূত্রে জানা গেছে, গৃহকর্মী মাহফুজাকে নির্যাতনের অভিযোগে ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রী জেসমিনের বিরুদ্ধে গত বছরের ৬ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন খন্দকার মোজাম্মেল হক নামের এক ব্যক্তি। পরে ঘটনার তদন্ত করে ওই বছরের ২৯ ডিসেম্বর এই মামলায় পুলিশি শাহাদাত ও জেসমিনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।


 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন