শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় ভূমিহীনদের গৃহ নির্মাণে দুর্নীতির সংবাদ সংগ্রহ কালে ২ সাংবাদিকের ওপর হামলা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ৪:১৮ পিএম

বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়ন পরিষদের দশটিকা গ্রামের একটি গুচ্ছ গ্রামে প্রধানমন্ত্রীর অনুদানের টাকায় নির্মিয়মান ৪৫ টি ভূমিহীন পরিবারের বাড়ি নির্মাণে চলমান দুর্নীতির প্রতিবেদন করতে গিয়ে মারপিটে গুরুতর জখম হয়েছেন সময় টেলিভিশনের বগুড়া রিপোর্টার মাজেদ রহমান এবং ক্যামেরা পার্সন রবিউল ইসলাম।

বুধবার দুপুরে তারা দশটিকা গ্রামের গুচ্ছ গ্রামে গিয়ে নির্মিয়মান বাড়ির ছবি ধারণ করতে গেলে নির্মানের দায়িত্ব প্রাপ্ত ঠিকাদারের লোকজন তাদের ছবি তুলতে বাধা দেয় ও বগুড়া সদরের নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমানের অনুমতি নিতে বলে । তাদের বাধা উপেক্ষা করে সময় টেলিভিশনের সাংবাদিকরা ছবি তোলা অব্যাহত রাখলে বাধাদানকারিরা মোবাইল ফোনে কারো সাথে কথা বলে মারপিট শুর করে । মারপিটে শিকার হয়ে দু’জন সাংবাদিকই গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারিরা তাদের মোবাইল ফোন ও ক্যামেরা কেড়ে নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে ।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার , বগুড়া সদরের ওসি হুমায়ুন কবীর এবং সাংবাদিকরা ঘটনাস্থলে উপস্থিত হয় । পুলিশের গাড়িতেই আহত সাংবাদিকদের চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় । আহত সাংবাদিকদের সাথে গমনকারি ৭১ টেলিভিশনের সাংবাদিক শাজাহান আলী বাবু জানান,
দুজনের আঘাতই গুরুতর ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন