শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিনা প্রতিদ্বন্দ্বিতায় হাসিনা গাজী মেয়র নির্বাচিত

তারাব পৌরসভা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভায় নির্বাচন। নির্বাচন ঘিরে জমে উঠেছে প্রচার-প্রচারণা। তবে বিএনপি প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বাতিল হওয়ায় এবং ইসলামি শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় প্রাথমিকভাবে বিনা প্রতিদ্বন্ধিতায় আ.লীগের প্রার্থী হাসিনা গাজী মেয়র নির্বাচিত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে উপজেলায় উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান এ তথ্য জানান।
উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান জানান, তারাব পৌরসভায় মেয়র পদে ৪ জন প্রার্থী মনোনয়পত্র জমা দেয়। এর মাঝে ২ জন প্রার্থীর মনোনয়ন বৈধতা পায়। একজন আ.লীগের মনোনীত প্রার্থী ও পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এর স্ত্রী মিসেস হাসিনা গাজী এবং অপরজন ইসলামী আন্দোলনের প্রার্থী আবু সাইদ। আর বিএনপি প্রার্থী নাসির উদ্দিন ও স¦তন্ত্র প্রার্থী হাবিবুর রহমান হাবিবের প্রস্তাবকারী একজন হওয়ায় দুজনের মনোনয়নপত্রই বাতিল করে নির্বাচন কমিশন। গত মঙ্গলবার ইসলামী আন্দোলনের প্রার্থী আবু সাইদ তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়।
বিএনপি প্রার্থী নাসিরউদ্দিন তাদের মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে জেলা প্রশাসকের আপিল করলে রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্ত বহাল রাখেন। এতে করে মিসেস হাসিনা গাজী প্রাথমিকভাবে বিনা প্রতিদ্বন্ধিতায় মেয়র নির্বাচিত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন