শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালপুর পৌরসভা নির্বাচনে নৌকার বিকল্প নেই-এ্যাড. আবুল কালাম আজাদ

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ৮:১৪ পিএম

নাটোর-১ আসনের সাবেক সংসদ ও নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ বলেছেন,‘ আগামী গোপালপুর পৌরসভা নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই। সকল বিভেদ ভুলে সকলে ঐক্যবদ্ধ ভাবে আগামী ১৬ জানুয়ারী গোপালপুর পৌর নির্বাচনে নৌকা প্রতিক কে বিজয়ী করতে হবে।’
বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় গোপালপুর পৌরসভার কড়ইতলায় নির্বাচনী প্রধান অফিসের উদ্বোধন ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এই সকল কথা বলেন তিনি।
সাবেক সংসদ এ্যাড. আবুল কালাম আজাদ আরো বলেন,‘বঙ্গবন্ধুর নৌকা কে বিজয়ী করতে যাযা করার আমরা করবো। উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ আছে। নৌকা কে বিজয়ী করতে আমরা মাঠে নেমেছি আমাদের বিজয় হবেই। এইজন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য আহব্বান জানিয়ে তিনি বলেন,‘ নৌকার বিপক্ষে কাজ করার কোন সুযোগ নেই।’
সভায় আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ও গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মোর্ত্তজা লিলির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম আতিক, নাটোর জেল আওয়ামীলীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার।
আলোচনা সভা শেষে গোপালপুর কড়ইতলায় দলীয় প্রার্থীর প্রধান নির্বাচনী অফিসের উদ্বোধন করেন নাটোর-১ আসনের সাবেক সংসদ ও নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ। এসময় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন