শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাপ-শকুনরা নেত্রীকে ছোবল দিতে চায়

নারায়ণগঞ্জে শামীম ওসমান

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ১২:০৯ এএম

স্বাধীনতাবিরোধী শক্তি সাপ-শকুনরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ছোবল মারতে চায় অভিযোগ করে এই পরিস্থিতিতে এখনই রাজনীতি থেকে অবসর না নেয়ার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। গত বুধবার রাতে ৯ জানুয়ারি নগরীর চাষাড়ার সমাবেশের প্রস্তুতিতে এক কর্মীসভায় তিনি এ সব কথা বলেন।

কর্মীসভার প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান বলেন, বার একাডেমি স্কুলে পারভেজ ভাইয়ের মিটিংয়ের মধ্য দিয়ে ছাত্রলীগের রাজনীতিতে কাগজে কলমে ঢুকেছিলাম। এই যে শুরু হলো, ভাবছিলাম সবকিছু ঠিকঠাক হয়ে গেছে, আর কেউ থাবা দিতে পারবে না। তাই ২০২২ সালের ২৮ ফেব্রুয়ারি রাজনীতি ছেড়ে দিবো বলে সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু এখন দেখি, সাপ-শকুনরা আমার নেত্রীকে ছোবল দিতে চায়। তাই এখন আমাকে মাঠে থাকতে হবে। দেশের রাজনৈতিক প্রেক্ষাপট তুলে ধরে শামীম ওসমান বলেন, রাজনীতিতে এখন বিশাল সঙ্কট চলছে। কারো না কারো তো আওয়াজ তুলতে হবে। তাই আমিই তুলছি। দেখবেন, আমি নারায়ণগঞ্জ থেকে আওয়াজ তোলার পরে সকলেই আওয়াজ তোলা শুরু করে দিবে। এখন বিদেশের মাটিতে বসে আমাদের গর্ব বাংলাদেশ সেনাবাহিনীর বিরুদ্ধে কথা বলছে প্রতিনিয়ত। পুলিশ ও বিজিবির বিরুদ্ধে কথা বলছে। অর্থাৎ, রাষ্ট্রের কাঠামোটাকে আঘাত করছে। আপনাদের কাছে হাত জোড় করে বলছি, আগামী ৩ থেকে ৪ মাস আমরা সবাই এক মায়ের সন্তান হয়ে থাকবো।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ্য করে এমপি শামীম ওসমান বলেন, বঙ্গবন্ধুর নাম আর শেখ হাসিনার ছবি বিক্রি করে ক্ষমতা ইনজয় করবেন, নৌকা মার্কা নিয়ে নেতাগিরি করবেন, জনপ্রতিনিধি হবেন, আর বঙ্গবন্ধুর ভাস্কর্যে আঘাত করবে আপনারা মাঠে নামবেন না। অন্যদের সাথে বসে চা খাবেন, এটা তো হতে পারে না। আমরা চাই আপনারা মাঠে নামেন। নেমে অবস্থানটা পরিস্কার করেন। তাই ৯ তারিখের জনসভায় আপনাকে দাওয়াত দিয়েছি। এখন আসলে আসবেন, না আসলে না আসবেন। আপনার ইচ্ছা।
শামীম ওসমান আরও বলেন, আমি যে দিন কথা বলা শুরু করলাম, সেদিন থেকে বিদেশ বসে আমার বিরুদ্ধে কথা বলা শুরু হলো। আমাকে সরকার নাকি স্পেশাল ৬ জন নিরাপত্তা রক্ষী দিয়েছে। এরপর বললো, আমি নাকি ৬ হাজার লোক ভারত থেকে এনে পাসপোর্ট দিয়েছি ট্রেনিং দেয়ার জন্য। নেতাকর্মীদের তিনি বলেন, আপনাদের উদ্দেশ্যে বলতে চাই, আমাকে ভারত থেকে লোক আনতে হবে না, আমার মা-বোনরা যদি খন্তি-বঠি নিয়ে পথে নামে, তাহলেই তো পাড় পাবেন না। আমরা তো রিজার্ভ।

কর্মীসভায় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল, মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর আ.লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. এস এম ওয়াজেদ আলী খোকন, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভ‚ঁইয়া সাজনু, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন