বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় বিয়ের আগে তরুণীর আত্মহত্যা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ৭:০৭ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় বিয়ের ১ সপ্তাহ আগে জান্নাতুন নাঈমা আছমা (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। গত বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকালে উপজেলার বটতলী এলাকায় আত্মহত্যার এঘটনা ঘটে। আছমা স্থানীয় বটতলী রুস্তম হাটের শীর্ষ ব্যবসায়ী জামাল উদ্দিনের কন্যা। গতকাল শুক্রবার ভোরে তার দাফন সম্পন্ন করেছে। এ ঘটনায় আনোয়ারা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে এ ব্যাপারে পরিবারের সাথে মুঠো ফোনে বারবার যোগাযোগ করা হলেও নিহতের পিতা ব্যবসায়ী জামাল উদ্দিনের কোন বক্তব্য পাওয়া যায়নি।


আনোয়ারা থানার এসআই বিকাশ ঘোস জানায়, গত ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে ব্যবসায়ী জামাল উদ্দিনের পরিবার থেকে ফোন করে থানায় আত্মহত্যার ঘটনাটি জানালে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশের সুরতহাল সম্পন্ন করে। তিনি আরো জানান, জান্নাতুল নাঈমার পরিবারের লোকজন জানায় আগামী ৭ জানুয়ারী চট্টগ্রামের একটি বিলাস বহুল কমিউনিটি সেন্টারে ধুমধাম আয়োজনে তার বিয়ের দিনক্ষন ঠিক হয়। ইতি মধ্যে আছমার উপস্থিতিতে বিয়ের বাজারও সম্পন্নহয়। কিন্তু বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় নিজ ঘরে ফ্যানের সাথে ঝুলে কি কারণে সে আত্মহত্যা করে তা জানাযায়নি।
আনোয়ারা থানার ওসি এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, উপজেলার বটতলী এলাকার এক তরুণীর আত্মহত্যার ঘটনাটি জানালে পুলিশ গিয়ে লাশের সুরতহাল তৈরী করে। এব্যাপারে আনোয়ারা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন